সোমবার, ৩০ মার্চ ২০২০, ০৩:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
স্বাধীনতা দিবস বনাম করোনাভাইরাস স্বাধীনতার অপর নাম শেখ মুজিবুর রহমান করোনা ভাইরাস সংক্রমণ রোধে টঙ্গীতে জীবাণুনাশক ছিটাচ্ছে জিএমপি টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী ও বে-সরকারী ভাবে আসা পোষাক ও সরঞ্জাম (পিপিই) পাচ্ছেন কারা ? পূবাইলে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষ \ আহত-৩ টঙ্গীতে ৭ ডাকাত গ্রেফতার ছাড়পত্র পেয়েছেন ১৪ জন গাজীপুরে হোম কোয়ারেন্টাইনে ৩৩৪ জন করোনা আক্রান্তের ছেলে সভায়, পরিচালক বলছেন ‘ছোঁয়াছুঁয়ি’ হয়নি করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৫, নতুন আক্রান্ত নেই ৩০ হাজার মাস্ক, ১৫ হাজার হেড কভার সহায়তা পাঠাল ভারত ফাইলে প্রধানমন্ত্রীর অনুমোদন, কিছুক্ষণের মধ্যেই খালেদার মুক্তি করোনা সতর্কতা : যেসব নির্দেশনা দিলো নৌ মন্ত্রণালয় করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৫, নতুন আক্রান্ত নেই যানজটের ঢাকা আজ মুখোশের নগরী সংবাদপত্রের মাধ্যমে করোনা ছড়ানোর আশঙ্কা নেই : ডব্লিউএইচও খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র মেয়াদ উত্তীর্ণ এসিআই এরোসল গোডাউনে র‌্যাবের অভিযান গোডাউনের মালিক সজিবকে ১০ লাখ টাকা জরিমানা বর্ষা কিংবা শীত ময়লা আর্বজনা আর দুর্গন্ধযুক্ত পানিতে ডুবে থাকে টঙ্গী সরকারি হাসপাতল ও টঙ্গী পূর্ব থানা টঙ্গীতে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও বিনামূল্যে মাক্স বিতরণ ভাইরাসের অজুহাত দেখিয়ে ন্যায্য মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে চাউল বিক্রি টঙ্গীতে চাউল ব্যবসায়ী সমিতির সভাপতি’র দোকানেই অনিয়ম
ঢাকায় আবার সেই ভৌতিক পুতুলের আতঙ্ক!

ঢাকায় আবার সেই ভৌতিক পুতুলের আতঙ্ক!

Spread the love

আদরের মেয়েটির আকস্মিক মৃত্যুর ২০ বছর পরে এক পুতুল-নির্মাতা ও তার স্ত্রী তাদের বাড়িতে এক সন্ন্যাসিনী ও কিছু অনাথ বাচ্চাকে জায়গা দেন। তারপরে শুরু হয় ভয়ঙ্কর সব কান্ড। ঘটনার কেন্দ্রে রয়েছে অ্যানাবেল নামের পুতুলটি। কি সাংঘাতিক সব দৃশ্য!

যারা দেখেছেন তারা জানেন। অ্যানাবেল এমনই আতঙ্ক তৈরি করেছে যে, এ ছবি দেখার পর নিজেদের বাড়ি থেকে অনেকেই ছোটদের খেলার সঙ্গী পুতুলকে বাড়ি থেকে ছুঁড়ে ফেলেছিলেন বলে জানা গেছে। শুধু ছোটরা নয় বাড়ির বড় সদস্যরাও ভয় পেতে শুরু করেন এমন খবরও এসেছে।

সেই ধারাবাহিকতায় আবারও হাজির সেই ভয়ংকর পুতুল। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘অ্যানাবেল’ ছবির হাঁড় হিম করা দৃশ্য ফিরে আসছে এর নতুন কিস্তিতেও।

২০১৭ সালের পর অ্যানাবেল ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি এবং কনজ্যুরিং ইউনিভার্সের সপ্তম ছবি ‘অ্যানাবেল কামস হোম’ মুক্তি পাচ্ছে আগামী ২৮ জুন। বিশ্বব্যাপী মুক্তির সঙ্গে বাংলাদেশেও একই দিনে চলবে ছবিটি।

বুসন্ধরা সিটির স্টার সিনেপ্লক্সে আগামীকাল শুক্রবার মুক্তি পাবে ছবিটি। এ ছবির গল্প লিখেছেন গ্যারি ডবারম্যান। ‘অ্যানাবেল’ এর আগের দুটি কিস্তির গল্পও তিনিই লিখেছিলেন। তবে ‘অ্যানাবেল কামস হোম’ এর মাধ্যমে পরিচালনায় অভিষেক হচ্ছে তার। ছবিটি প্রযোজনা করেছেন জেমস ওয়ান এবং পিটার সাফরান।

এবারের ছবিতে দেখা যাবে, অ্যানাবেলের ধ্বংসাত্মক আচরণ বন্ধ করার জন্য পুতুলটিকে লোরেন ওয়রেন তাদের ঘরের পুরোহিতের মন্ত্র পড়া একটি পবিত্র কাচের বাক্সে আটকে রেখেছিলেন। কিন্তু ভয়ঙ্কর এক রাতে অ্যানাবেল রুমের খারাপ আত্মাদের জাগিয়ে তুলে মুক্ত করে ফেলে নিজেকে।

এরপর তাদের লক্ষ্য থাকে ওয়ারেনের দশ বছর বয়সী মেয়ে জুডি এবং তার বন্ধুদের ক্ষতি করা। ছবির ট্রেলার দেখার পর বলাবলি হচ্ছে, আবারও দর্শকদের বুকে কাঁপন ধরানোর পাশাপাশি বক্স অফিসেও কাঁপন ধরাবে অ্যানাবেল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com