শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৫:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপ‌তি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ফেব্রুয়ারির রক্তঝরা পথ বেয়েই অর্জিত হয় মাতৃভাষা আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ন্যায়ের অধিকার প্রতিষ্ঠার প্রেরণার উৎস মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ গাজীপুরের মাস্টারবাড়ী এলাকা হতে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরের কাইঞ্জানুল এলাকা হতে চাঞ্চল্য সৃষ্টিকারী ধর্ষক সাগর গ্রেফতার প্রথম আলো সম্পাদকের জামিন বঙ্গবন্ধুর মানবতার দর্শন আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরতে হবে নির্মূল কমিটির সভায় বিশিষ্টজন মোবাইল টাওয়ারের রেডিয়েশন ক্ষতিকর নয়, দাবি বিটিআরসির টঙ্গীতে ৯ চিহ্নিত ছিনতাইকারী আটক ১৭ মার্চ জাতির পিতার জন্মদিনে সারা দেশে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজসমূহে আনন্দ র‌্যালি ———————-সিনেট অধিবেশনে উপাচার্য ড. হারুন-অর-রশিদ জাতীয় পার্টি ছাড়লেন সাবেক স্বাস্থ্য সচিব এম.এম নিয়াজ উদ্দিন প্রেম ঘটিত ঘটনায় টঙ্গীতে ছুরিকাঘাতে যুবককে হত্যার চেষ্টা গাবতলীর কাগইল নায়েব উল্ল্যা আলিম মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত গাবতলীতে ছাত্রদলনেতা রাসেলের কুলখানী অনুষ্ঠিত আজম খানের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গাবতলীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত গাবতলীর ঐতিহ্যবাহী পোড়াদহ মেলা সম্পন্ন \ বৃহস্পতিবার বউ মেলা বগুড়ায় জাতীয় সাংবাদিক সংস্থার ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন জাতীয় যুব সম্মেলনের নিবন্ধন চলছে টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ভারতীয় হাইকমিশনারের শ্রদ্ধা
লঞ্চে ওঠার সময় মিরপুরের জোড়া খুনের দুই আসামি গ্রেফতার

লঞ্চে ওঠার সময় মিরপুরের জোড়া খুনের দুই আসামি গ্রেফতার

Spread the love

নিজস্ব প্রতিবেদক

রাজধানী মিরপুর-২ নম্বর সেকশনের গৃহকর্ত্রী রহিমা বেগম ও গৃহকর্মী সুমি আক্তারকে হত্যাকারী দুজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় লঞ্চে বরিশাল পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সদরঘাট এলাকা থেকে রমজান ও ইউসুফ নামে দুজনকে গ্রেফতার করা হয়।

ডিবি পশ্চিম বিভাগের (পল্লবী জোন) সিনিয়র এসি শাহাদাত হোসেন সুমন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘হত্যাকাণ্ডের কারণ হিসেবে ডিবি জানতে পারে, মিরপুর-২ নম্বর সেকশনের ওই ভাড়া বাড়িতে অনৈতিক কাজ হতো। সেই কাজে সহযোগিতা করতেন রমজান ও ইউসুফ নামে দুই দালাল। এই অনৈতিক কাজের টাকার ভাগবাটোয়ারা নিয়ে কিছুদিন ধরে রমজান ও ইউসুফের সঙ্গে দ্বন্দ্ব চলছিল রহিমার। মঙ্গলবার দুজন রহিমার বাসায় যান। সেখানে তাদের মধ্যে ঝগড়ার একপর্যায়ে প্রথমে গৃহকর্মী সুমি ও পরে রহিমা বেগমকে হত্যা করে পালিয়ে যান তারা।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাতে মিরপুর-২ নম্বর সেকশনের ‘এ’ ব্লকের ২ নম্বর সড়কের ৯ নম্বর বাড়ির চতুর্থ তলা থেকে দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাতে বৃদ্ধার মেয়ে রশিদা বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা করেন।

এ ঘটনায় রহিমা বেগমের পালকপুত্র সোহেলকে হেফাজতে নিলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

পুলিশ জানায়, রহিমা বেগম বিবাহিত হলেও মিরপুরের ওই বাড়িতে তিনি একা থাকতেন। সোহেল মাঝে মাঝে থাকতেন। রোববার পিরোজপুরের মেয়ে সুমি রহিমার বাড়িতে কাজ নিয়েছিলেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com