August 4, 2020, 10:52 pm

মার্কেন্টাইল ব্যাংকের এক ম্যানেজার করোনায় আক্রান্ত

মার্কেন্টাইল ব্যাংকের এক ম্যানেজার করোনায় আক্রান্ত

Spread the love

নিজস্ব প্রতিবেদক

মার্কেন্টাইল ব্যাংকের এক শাখার ব্যবস্থাপক (ম্যানেজার) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ২৫ মার্চ তার শরীরে করোনা ধরা পড়ে। এরপর থেকে মার্কেন্টাইল ব্যাংকের ওই শাখাটির কার্যক্রম বন্ধ রয়েছে।

বুধবার (৮ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) কামরুল ইসলাম চৌধুরী।

তিনি জানান, ওই ম্যানেজারের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ার পর থেকে তিনি চিকিৎসাধীন। বর্তমানে সুস্থ হয়ে উঠছেন তিনি। গত ২৬ মার্চ থেকে ব্যাংকের ওই শাখাটি বন্ধ রয়েছে।

এদিকে এক ব্যাংক কর্মকতা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় রাজধানীর মতিঝিলে অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখা লকডাউন করা হয়েছে।

ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহম্মদ শামসুল ইসলাম জানান, ব্যাংকের প্রিন্সিপাল শাখার এক কর্মকর্তার জ্বর ছিল। পরে টেস্ট করার পর রেজাল্ট কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে। তাই শাখাটি লকডাউন করে দিয়েছি।

তিনি বলেন, যে কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, তিনি ব্যাংকের বৈদেশিক লেনদেন শাখায় কাজ করতেন। তার সঙ্গে এই সময় ব্যাংকে ছিলেন ৬২ জন, তাদের সবাইকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। আগামী ১৪ দিন ব্যাংক লকডাউন থাকবে।

করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫৪ জন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২১৮ জনে। আক্রান্ত রোগীদের মধ্যে আরও তিনজনের মৃত্যু হয়েছে। ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ জনে।

প্রাণঘাতী এই ভাইরাসের বিস্তার ঠেকাতে নানা পদক্ষেপ নেয়া হচ্ছে; যার মূলে রয়েছে মানুষে মানুষে সামাজিক দূরত্ব বজায় রাখা। মানুষকে ঘরে রাখতে রাজপথের পাশাপাশি পাড়া-মহল্লায় টহল দিচ্ছে সশস্ত্র বাহিনী, র‌্যাব ও পুলিশ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com