August 4, 2020, 11:07 pm

৫ কর্মকর্তার করোনায় নরসিংদীতে ইসলামী ব্যাংক বন্ধ ঘোষণা

৫ কর্মকর্তার করোনায় নরসিংদীতে ইসলামী ব্যাংক বন্ধ ঘোষণা

Spread the love

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর ইসলামী ব্যাংকের প্রধান শাখার ম্যানেজারসহ ঊর্ধ্বতন পাঁচ কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে। সংস্পর্শে আসা আরও ১৫ কর্মকর্তা-কর্মচারী হোম আইসোলেশনে থাকায় ঝুঁকি বিবেচনা করে আজ থেকে পরবর্তী নির্দেশনার আগ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে নরসিংদী বাজারের ব্যাংকের প্রধান শাখাটি।

বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে করোনাভাইরাস কুইক রেসপন্স টিমের আহ্বায়ক ও সহকারী কমিশনার (ভূমি) শাহআলম মিয়া ব্যাংকটিকে বন্ধ ঘোষণা করেন। সেই সঙ্গে আক্রান্ত ও সন্দেহভাজনসহ সকলের স্বাস্থ্য পরীক্ষার আশ্বাস দেন।

এদিকে বৃহস্পতিবার দুপুরে নরসিংদীর ৮০ শয্যা বিশিষ্ট করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলাম (৭০) নামে একজনের মৃত্যু হয়েছে। করোনার উপসর্গ নিয়ে সকালেই হাসপাতালে ভর্তি হন তিনি। অবস্থা বিবেচনায় ঢাকায় রেফার্ড করা হলেও নেয়া সম্ভব হয়নি।

জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যের প্রেক্ষিতে, গত ২৪ ঘণ্টায় নতুন ১৫ জনসহ নরসিংদীতে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১২৭১ জন। যার মধ্যে মৃত্যুবরণ করেছেন ২৭ জন। এ পর্যন্ত ৬৭৮৪ জনের পাঠানো নমুনার মধ্যে পাওয়া ৫৯৫টির ফলাফলের মধ্যে শনাক্ত হয়েছেন ১২৭১ জন। ৮০২ জন আইসোলেশনমুক্ত হলেও প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশনে রয়েছেন আরো ৪৪২ জন রোগী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com