ArabicBengaliEnglishHindi

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালক সহ নিহত ৫


প্রকাশের সময় : জুলাই ৩১, ২০২২, ৯:১১ অপরাহ্ন / ৮২
কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালক সহ  নিহত ৫

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ->>
গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় মহিষবাথান বটতলা নামক স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালক সহ ৫ জন নিহত হয়েছেন ।

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইতিহাস পরিবহন কালিয়াকৈর বাস স্ট্যান্ড থেকে চন্দ্রামুখী ও কালিয়াকৈর পরিবহন চন্দ্রা থেকে কালিয়াকৈর বাস স্ট্যান্ডে যাওয়ার পথে মাকিষবাথান স্থানে পৌছালে কে. পি পরিবহন টি ওভারটেকিং করার সময় অটোরিকশাকে চাপা দিলে, অটোরিকশা টি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাঝখানে উঠে যায়।এ সময় অপর দিক থেকে আসা ইতিহাস পরিবহন ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হলে, ঘটনাস্থলেই অটোরিক্সা চালকসহ দুইজনের মৃত্যু হয় ।

পরে আরো তিন যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও মির্জাপুর কুমুদিনী হাসপাতালে এবং পরে শেখ ফজিলাতুননেছা মুজিব বিশেষায়িত হাসপাতালে কর্তব্য রত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

নিহতরা হলেন – টাঙ্গাইল জেলার ভুয়াপুর উপজেলার অটোরিক্সা চালক মোঃ নজরুল ইসলাম (৩৫) , বরগুনা জেলার মেহেদী হাসান (৩২), কালিয়াকৈর উপজেলার বাজহিজলতলীর মোঃ আতিকুল ইসলাম(৩৫) ও কালিয়াকৈর উপজেলার লতিফপুর এলাকার মোঃ রুবেল হোসেন (৩০) কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) আবুল বাশার জানান, কালিয়াকৈর থেকে চন্দ্রাগামী ইতিহাস পরিবহন মহিষ বাথান বটতলায় পৌছালে দুটি বাস ও একটি অটোরিকশার ত্রিমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু ঘটে এবং বাকি তিনজন হাসপাতালেপাঠানো হয় এবং সেখানে তাদের মৃত্যু হয়।

এ সময় রাস্তায় টহলে থাকা কালিয়াকৈর থানার পুলিশের উপ-পরিদর্শক রাহাদ জানান, দূর্ঘটনার সংবাদ জানার সাথে সাথে ঘটনাস্হলে ছুটে যাই এবং নিহত ও আহতদের উদ্ধার করে, নিহত দের পরিবারের কোন আপত্তি না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়, বাকী আহত দের চিকিৎসার জন্য পাঠানো হয়েছে এবং সেখানে তাদের মৃত্য হলে লাশ স্বজনদের কে দেওয়া হয়। এ ব্যাপারে আইনগত বিষয় প্রক্রিয়াধীন চলছে।