ArabicBengaliEnglishHindi

কালিয়াকৈর উপজেলার মানবিক ইউএনও জনাব তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ


প্রকাশের সময় : জুলাই ৩০, ২০২২, ৮:৪০ অপরাহ্ন / ২৪৯
কালিয়াকৈর উপজেলার মানবিক ইউএনও জনাব তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধি ->>
জনাব তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার একজন সৎ ও বিচক্ষণ নির্বাহী কর্মকর্তা।

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

তিনি বিসিএস ৩৩ তম ব্যাচের একজন ক্যাডার। নিয়োগ প্রাপ্ত হওয়ার পরে বিভিন্ন কর্মস্থলে যোগদান করে সততা ও নিষ্ঠার পরিচয় দেন।

যার ফলশ্রুতিতে গত ০১/০৭/২০২১ইং তারিখে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

যোগদান করার পর থেকে কালিয়াকৈর উপজেলাকে একটি নেশা, মাদক ও সন্ত্রাসমুক্ত আধুনিক উপজেলা গড়তে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

স্থানীয় সংসদ, মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব অ্যাড. আ ক ম মোজাম্মেল হক এম পি মহোদয়ের পরামর্শ নিয়ে উপজেলার সর্ব শ্রেণি পেশার নেতৃত্ব স্থানীয় দের সৎ ও যৌক্তিক বুদ্ধিকে গ্রহণ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ৪১ ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করার জন্য সর্ব সময় নিজেকে কর্মের মধ্যে ব্যস্ত রাখেন।

উপজেলার ধনী গরিব ঋষি, চাষি, মুটে মজুর সর্ব শ্রেণি পেশার মানুষ তাঁর কাছে গিয়ে তাদের প্রয়োজন চাওয়া পাওয়া সম্পর্কে বলতে পারেন।

তিনি সকলের কথা মনযোগ দিয়ে শুনেন। এবং সামর্থ ও আইন মোতাবেক যে যতটুকু প্রাপ্য তা বুজিয়ে দেবার অপ্রয়াণ চেষ্টা করেন। দল,মত, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের সাথে মানবিক আচরণ করার মাধ্যমে নিজের ব্যাক্তিত্ব কে অক্ষুন্ন রাখার চেষ্টা করেন।

বিভিন্ন সরকারি বেসরকারি আধা -সরকারি প্রতিষ্ঠানে নিজে সরজমিনে পরিদর্শন করেন এবং তাদের অভাব অভিযোগ শুনেন ও সমাধানের জন্য সৎ পরামর্শের মাধ্যমে সহযোগিতা করেন।

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

তিনি তাঁর কাজে মানবতা ও মনুষ্যত্ব কে বেশী গুরত্ব দিয়ে সকলকে মানবিক হবার আহবান করেন।

ভুলেই যারা ভুল করে তাদের কে ক্ষমা করার মাধ্যমে শোধরানোর সুযোগ করে দেন। সুন্দর সমাজ গঠনে বিভিন্ন সচেতনতা মূলক কর্মসূচির আয়োজন করে সকলের সাথে একটি মানবিক সম্পর্ক গড়ে তুলেছেন জনাব তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ মহোদয় ।

উপজেলার সর্বস্তরের জনগন এমন উপজেলা অভিভাবক পেয়ে স্বস্তিতে নিঃশ্বাস ফেলেন। উপজেলার সকলের চাওয়া তাঁর ভবিষ্যত অবস্থান আরো ভালো ও সমৃদ্ধময় হোক।