ArabicBengaliEnglishHindi

চৌগাছায় প্রতিবন্ধী সোহানকে হুইল চেয়ার দিলেন চৌগাছা পরিবার সেচ্ছাসেবী সংগঠন


প্রকাশের সময় : জুন ১০, ২০২২, ৯:১৯ অপরাহ্ন / ৬৯
চৌগাছায় প্রতিবন্ধী সোহানকে হুইল চেয়ার দিলেন চৌগাছা পরিবার সেচ্ছাসেবী সংগঠন

চৌগাছা প্রতিনিধি ->>
যশোরের চৌগাছায় প্রতিবন্ধী সোহান হোসেনকে হুইল চেয়ার দিয়ে সহযোগিতা করলেন চৌগাছা পরিবার সেচ্ছাসেবী সংগঠন। শুক্রবার (১০ই জুন) বিকালে উপজেলা সুখপুকুরিয়া ইউনিয়নের নগরবর্ণী গুবিনাথপুর গ্রামের সোহানের পিতা আমানুল্লাহ বাড়িতে গিয়ে প্রতিবন্ধী সোহানকে হুইল চেয়ার উপহার দেন ‘চৌগাছা পরিবার’ সেচ্ছাসেবী সংগঠন।

দিনমজুর আমানুল্লাহর প্রতিবন্ধী ছেলে সোহানের চলাচলের জন্য একটি হুইল চেয়াররের প্রয়োজন ছিল। গরীব অসহায় পিতা তিন সন্তানকে নিয়ে কোন রকমে জীবন যাপন করছেন, তার মধ্যে ছোট্ট প্রতিবন্ধী সোহানের চলাচলের জন্য একটি হুইল চেয়ারের ব্যবস্থা করতে পারছিলেন না। প্রতিবন্ধী সোহানের একটি হুইল চেয়ারের জন্য তার অসহায় হতদরিদ্র পিতা ‘চৌগাছা পরিবার’ সেচ্ছাসেবী সংগঠনের নিকট সহযোগিতা চাইলে সংগঠনটি প্রতিবন্ধী সোহানের জন্য এই হুইল চেয়ার দেওয়ার ব্যবস্থা করেন।

“বিপন্ন মানবতায় প্রবাসীর জয়” এই স্লোগানকে সামনে রেখে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ বখতিয়ার হোসেনের দিকনির্দেশনা ও সাধারণ সম্পাদক জনাব মোঃ ফয়সাল আহম্মেদ নেতৃত্বে হুইল চেয়ার প্রদানের সময় উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত সদস্যবৃন্দ- মোঃ শাহীন কবির, মোঃ আলামিন হোসেন, মোঃ আকরাম হোসেন, মোঃ আবদুর রহমান, মোঃ হানিফ মিয়া, মোঃ রাসেল হোসেন, দীপ্ত বিশ্বাস, মোঃ ইসরাইল, মোঃ আনিছুর, মোঃ হৃদয় হোসেন, মোঃ আকিদুল ইসলাম, মোঃ সজীব হোসেন, মোঃ মুকুল হোসেন, মোঃ জাহিদুল ইসলাম, মোঃ আছির উদ্দিন, মোঃ সোহেল হোসেন সহ সকল সদস্য বৃন্দ। চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা এভাবেই সারাজীবন মানবতার কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।