ArabicBengaliEnglishHindi

ঢাকা-১৪ ও ১৬ আসনের দুই এমপি পদ প্রার্থীর সাথে মিরপুর রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়


প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০২৩, ১২:১২ অপরাহ্ন / ৩২৯
ঢাকা-১৪ ও ১৬ আসনের দুই এমপি পদ প্রার্থীর সাথে মিরপুর রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিনিধি ->>

মিরপুর রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জাকির হোসেন মোল্লা ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন এর নেতৃত্বে মিরপুর রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ ও সাধারণ সদস্যদের সাথে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঢাকা-১৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মোঃ লুৎফুর রহমান ও ঢাকা-১৬ আসনের পরপর তিনবার নির্বাচিত বর্তমান সংসদ সদস্য চতুর্থবারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জনাব আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লার সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রার্থীরা তাদের অতীত, বর্তমান ও ভবিষ্যৎ পরিকল্পনা সংক্ষিপ্ত আকারে সাংবাদিক নেতৃবৃন্দের কাছে তুলে ধরেন।

গতকাল আলাদা আলাদা অনুষ্ঠানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য পদ স্বতন্ত্র প্রার্থী মোঃ লুৎফুর রহমান ও পরপর তিনবার ঢাকা-১৬ আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদের বর্তমান এমপি এবং চতুর্থ বারের মতো ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার সংসদ সদস্য পদ প্রার্থী আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লার সাথে বৃহত্তর মিরপুরের সাংবাদিকদের প্রাণের সংগঠন মিরপুর রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ ও সদস্য সাংবাদিকদের মধ্যে ফুলেল শুভেচ্ছা বিনিময় হয়।

এসময় ঢাকা-১৪ আসনের স্বতন্ত্র প্রার্থী লুৎফর রহমান বলেন, আমি ছাত্র থাকাকালীন থেকে বাংলাদেশ ছাত্রলীগের সাথে যুক্ত হয়ে রাজনীতির হাতে খড়ি । বর্তমানেও দলীয় নানান কর্মকাণ্ড আমার দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষকে সাথে নিয়ে রাজপথে থেকে বাস্তবায়ন করে চলেছি। জাতির পিতা বঙ্গবন্ধু তনয়া মানবতার মা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার লক্ষ্যে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়নে ভোটের মাঠে অবতীর্ণ হতে চেয়েছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী দলীয় মনোনয়ন আমাকে না দেওয়া সত্বেও আগামী নির্বাচনে যেহেতু স্বতন্ত্র প্রাপ্তি হিসেবে নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ রেখেছেন, তাই আমি ও আমার নেতাকর্মীরদের পক্ষ থেকে উনার প্রতি কৃতজ্ঞতা জানাই। শেষ পর্যন্ত উনি যদি স্বতন্ত্র প্রার্থী হিসাবে আমার উপরে আস্থা রাখেন তাহলে, আমি ভোটের মাঠে আছি, থাকবো এবং জয় নিয়ে ঘরে ফিরবো ইনশাল্লাহ! অত্র অঞ্চলের সাধারণ মানুষ যদি আমার উপরে আস্থা রাখেন তাহলে, আমার প্রথম এবং প্রধান কাজ হবে অত্র অঞ্চল থেকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক কারবারি নির্মূল করা। আমার বিশ্বাস, অবৈধ আয়-ই হচ্ছে সকল অপরাধের মূল কেন্দ্রবিন্দু। তাই অপরাধের মূলকে-ই সমূলে নির্মূল করা আমার প্রধান লক্ষ্য।

শুভেচ্ছা বিনিময় কালে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের নৌকা মনোনীত প্রার্থী আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা বলেন, লুটপাটকারী, দুর্নীতিবাজ, বোমাবাজ ও জঙ্গিবাদের কবল থেকে দেশকে মুক্ত করে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশকে উন্নয়নের এক রোল মডেলে রুপন্তর করেছেন। পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল,এ্যালিব্রেটেড এক্সপ্রেস ওয়ে, পায়রা বন্দর, রূপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র, বঙ্গবন্ধু স্যাটেলাইট স্থাপন সহ সারাদেশে রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট নির্মাণ, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা, ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ, শিক্ষা- চিকিৎসা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন, মানবিক সহায়তা ও তার দূরদর্শী পদক্ষেপের কারণে দেশের মানুষ আজ আত্মসমাজি উন্নয়নের মধ্য দিয়ে ডিজিটাল বাংলাদেশের প্রকৃত সুবিধা পেতে শুরু করছেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন-অগ্রযাত্রায় আমি একজন সংসদ সদস্য হিসেবে অংশীদার হতে পেরে নিজেকে গর্বিত ও ভাগ্যবান মনে করছি। তিনি আশাবাদ ব্যক্ত করে আরো বলেন, যেহেতু মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী আমার উপরে আস্থা রেখে আবারো নৌকার হাল ধরার দায়িত্ব দিয়েছেন আমার বিশ্বাস, আমার এলাকার জনগণ আগামী ৭ জানুয়ারী নির্বাচনের মধ্য দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে উন্নয়নের রূপক নৌকা মার্কাটিকে বিজয় করে তাঁকে উপহার দিবেন। মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে ক্ষুধা মুক্ত, দারিদ্র্যমুক্ত, উন্নত, ডিজিটাল বাংলাদেশের সিঁড়ি বেয়ে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে আমাদের এই সোনার বাংলাদেশ, ইনশাল্লাহ!

শুভেচ্ছা বিনিময় কালে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন দৈনিক খবর বাংলাদেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মিরপুর রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ জাকির হোসেন মোল্লা, দৈনিক জনতার বাংলা পত্রিকার প্রধান সম্পাদক ও মিরপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক জনাব মোঃ মনির হোসেন, সহ-সভাপতি সাংবাদি কাজী শরীফ নেওয়াজ লালন, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ ইস্রাফিল, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আনিস মাহামুদ লিমন, অর্থ বিষয়ক সম্পাদক সাংবাদিক মোঃ জসিম উদ্দিন, দপ্তর বিষয়ক সম্পাদক সাংবাদিক আলী আফজাল আকাশ,প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সোহেল রানা, ক্রিয়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাংবাদিক কৌশিক আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক সাংবাদিক রাবেয়া সুলতানা, নির্বাহী সদস্য সাংবাদিক শহিদুল ইসলাম সাগর, নির্বাহী সদস্য সাংবাদিক মাজেদুল ইসলাম সবুজ, সাংবাদিক তানভীর আহমেদ, সাংবাদিক আকাশ, সাংবাদিক ইদ্রিস, সাংবাদিক ইয়াকুব,সাংবাদিক মনির হোসেন প্রমূখ।