ArabicBengaliEnglishHindi

নওগাঁর আত্রাইয়ে হাসপাতাল থেকে নারী চিকিৎসক নিখোঁজ


প্রকাশের সময় : অগাস্ট ২৬, ২০২২, ৬:৫৪ অপরাহ্ন / ৪৭৭
নওগাঁর আত্রাইয়ে হাসপাতাল থেকে নারী চিকিৎসক নিখোঁজ

নওগাঁ প্রতিনিধি ->>
নওগাঁর আত্রাই হাসপাতাল থেকে প্রায় ২৭ বছর বয়সী এক নারী চিকিৎসক নিখোঁজ হয়েছেন । এঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ আত্রাই থানায় একটি সাধারনণ ডায়েরী করেছে। বুধবার সন্ধায় এই ডায়েরী করা হয়। তবে ঘটনার প্রায় দুই দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত ওই নারী চিকিৎসকের কোন সন্ধান মেলেনি।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ রোকসানা হ্যাপি বলেন, প্রতি দিনের ন্যায় ওই নারী চিকিৎসক বুধবার সকালে ডিউটিতে আসেন। এর পর সকাল অুমান সাড়ে ৯টা থেকে তার সহকর্মীরা তাকে আর খুঁজে পায়নি। এর পর থেকে নিখোঁজ চিকিৎসকের ব্যবহৃত ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। তাকে খোঁজ করেও কোন সন্ধান না পাওয়ায় আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরী করেছি। তিনি আরো বলেন, গত মঙ্গলবার ওই চিকিৎসককে হাসপাতালের আরএমও’র দায়িত্ব দেয়া হয়েছে। তবে ওই দায়িত্ব গ্রহনে সে অপারগতা প্রকাশ করেন। এর বাহিরে আমাদের আর কিছু জানা নেই।

নিখোঁজ চিকিৎসকের মা বলেন, আমার মেয়ের ইচ্ছের বিরুদ্ধে হাসপাতাল কর্তৃপক্ষ আরএমও’র দায়িত্ব দিয়েছে। এর পর মেয়ে বার বার ফোন করে ওই দায়িত্ব পালন করতে পারবেনা বলে জানিয়েছে। বুধবার হাসপাতালে গিয়ে মেয়ের খোঁজ করে তাকে পাইনি। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে। গত দুই দিন ধরে অনেক জায়গায় খোঁজ করেও কোন সন্ধান পাচ্ছিনা। তবে কেন কি কারনে তিনি নিখোঁজ হতে পারেন এব্যাপারে কোন ও ধারনা দিতে পারেননি তিনি।

এ বিষয়ে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তারেকুর রহমান সরকার বলেন, হাসপাতাল থেকে নারী চিকিৎসক নিখোঁজের ঘটনায় ওই হাসপাতালের কর্মকর্তা রোকসানা হ্যাপি একটি সাধারণ ডায়েরী করেছেন। আমরা নিখোঁজ চিকিৎসককে খুঁজে বের করতে সর্বোচ্চ চেষ্টা করছি।