ArabicBengaliEnglishHindi

বঙ্গবন্ধু রাজনীতি করেছেন মানুষের কল্যাণের জন্য: ডেপুটি স্পিকার


প্রকাশের সময় : অক্টোবর ২১, ২০২২, ১১:২৮ অপরাহ্ন / ১৯৫
বঙ্গবন্ধু রাজনীতি করেছেন মানুষের কল্যাণের জন্য: ডেপুটি স্পিকার

নিজস্ব প্রতিবেদক ->>

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকু এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাজনীতি করেছেন মানুষের কল্যাণের জন্য।

তিনি অপরাধমুক্ত,ক্ষুধামুক্ত ও দারিদ্রমুক্ত দেশ গড়ার জন্য কাজ করেছেন। সেই আদর্শ নিয়ে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশী বিদেশী কোন চক্রান্ত আ’লীগকে হঠাতে পারবে না। আ.লীগের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করতে জনগণকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা তা প্রতিহত করবে।

শুক্রবার বিকেলে পাবনার সাঁথিয়ার গৌরিগ্রাম ইউনিয়ন আ.লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথাগুলো বলেন। গৌরিগ্রাম মাদ্রাসা মাঠে আবদুল ওহাব আলী মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুকুলের সঞ্চলনায় সম্মেলনে আরও বক্তব্য দেন, সাঁথিয়া উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, বেড়া পৌর মেয়র এ্যাড. আসিফ শামস রঞ্জন, উপজেলা আ”লীগের সম্পাদক তপন হায়দার সান, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, সাবেক মেয়র মিরাজুল ইসলাম প্রাং, আ.লীগ নেতা মোজাম্মেল হক খান, হাঁসান আলী খান, রবিউল করিম হিরু, অধ্যক্ষ নজরুল ইসলাম, কার্তিক চন্দ্রসাহা, উপজেলা ভাইচ চেয়ারম্যান সোহেল রানা খোকন, সেলিমা সুলতানা শিলা প্রমূখ।

এ ছাড়াও সম্মেলনে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।