ArabicBengaliEnglishHindi

বঙ্গবন্ধু সব দল ও সকল মানুষের সম্পত্তি : কাদের সিদ্দিকী


প্রকাশের সময় : অগাস্ট ৩০, ২০২২, ৮:৫৪ অপরাহ্ন / ১৪১
বঙ্গবন্ধু সব দল ও সকল মানুষের সম্পত্তি : কাদের সিদ্দিকী

নিজস্ব প্রতিবেদক ->>
বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আওয়ামী লীগের সম্পত্তি নয়। বিএনপিসহ সব দল ও সকল মানুষের সম্পত্তি। আওয়ামী লীগ করলেই বঙ্গবন্ধুর প্রেমিক, না করলে বঙ্গবন্ধুর বিরোধী; এটা ঠিক না। বঙ্গবন্ধুর উপর আল্লাহর বিশেষ রহমত ছিল বলে তিনি আপামর জনগণকে একত্রিত করতে পেরেছিলেন।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

আজ মঙ্গলবার (৩০ আগস্ট) বিকাল ৫টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

গত নির্বাচনের আগে ২০ দলীয় জোটে যোগ দেওয়ার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কাদের সিদ্দিকী বলেন, ‘আমি জোটে গিয়েছিলাম কামাল হোসেনকে দেখে। কিন্তু পরে আমি সেখান থেকে চলে এসেছি। আমি বুঝেছিলাম, কামাল হোসেন বড় মানুষ, সুন্দর মানুষ; কিন্তু নেতা নন।’

বঙ্গবীর কাদের সিদ্দিকী আরও বলেন, ‘করোনার কারণে গত তিন বছর মানুষের কাছে যেতে পারিনি। পিতার কবরের কাছে আসতে পারিনি। আর কোনোদিন আসা হবে কি-না জানি না। আমরা খাস নিয়তে আল্লাহর কাছে প্রার্থনা করি, আল্লাহ যেন আমার নেতাকে, আমার পিতাকে তার পরিবারসহ শান্তিতে রাখেন, জান্নাতবাসী করেন।’

এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানান তিনি। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় দলীয় নেতার্মীরা উপস্থিত ছিলেন।