ArabicBengaliEnglishHindi

বঙ্গোপসাগরে জাহাজের ধাক্কায় মাছ ধরার নৌকাডুবি নিখোঁজ ২


প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২২, ৯:০১ অপরাহ্ন / ৬০
বঙ্গোপসাগরে জাহাজের ধাক্কায় মাছ ধরার নৌকাডুবি নিখোঁজ ২

ভ্রাম্মমান প্রতিনিধি ->>
বঙ্গোপসাগরে মাছ ধরতে গেয়ে চট্টগ্রাম বন্দর থেকে বরিশালগামী একটি রাইটার জাহাজের ধাক্কায় নৌকা ডুবিতে আনোয়ারা উপজেলায় রায়পুর ইউনিয়নের ২ জেলে নিখোঁজ।

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

মঙ্গলবার(২৬ জুলাই) ভোর রাত ৩ টায় এ দূর্ঘটনা ঘটে।নিখোঁজ জেলেরা হলেন, রায়পুর ইউনিয়নের পরুয়াপাড়া এলাকার মৃত ছৈয়দ নুরের পুত্র মো. হারুন(৪০) ও কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার উজানটিয়ার বাসিন্দা মো. রশিদ(৩৫)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রের জানা যায়, রায়পুর ইউনিয়নের থেকে গত ২৪ জুলাই সকালে পরুয়াপাড়া ছাত্তার মাঝির ঘাট থেকে নৌকা নিয়ে সাগরে মাছ ধরতে যায় জেলেরা। মাছ শিকার শেষে জেলেরা মঙ্গলবার রাত ৩ টায় ফেরার পথে রাইটার জাহাজের ধাক্কায় নৌকা ডুবিতে ৬ জন দূর্ঘটনার শিকার হয়। এসময় ৪ জেলে সাঁতরে অন্য একটি নৌকায় উঠতে স্বক্ষম হলেও নৌকার মাঝি হারুন ও আবদুর রশিদ নিখোঁজ রয়েছেন। ঘটনার পর থেকে তিনটি নৌকা নিয়ে খোঁজ করছি কিন্তু এখনো তাদের সন্ধান মেলেনি।

নিখোঁজদের ব্যাপারে আনোয়ারা থানায় একটি ডায়েরী করা হয়েছে বলে জানা যায়।

বারআউলিয়া নৌ পুলিশের বারআউলিয়া নৌ পুলিশের ইনচার্জ নাছির উদ্দিন বলেন, জেলেরা মাছ শিকার করে রাতে নৌকায় ঘুমিয়ে পড়লে চট্টগ্রাম বন্দর থেকে বরিশালগামী একটি রাইটার জাহাজ তাদের নৌকাকে ধাক্কা দিলে দূর্ঘটনা ঘটে। এতে ৪ জন্য ফিরে এলেও এখনো ২ জেলে নিখোঁজ রয়েছেন। নৌ পুলিশ, কোস্টগার্ড ও স্থানীয়রা বিভিন্নভাবে নিখোঁজদের সন্ধানে অভিযান চালাচ্ছে।