ArabicBengaliEnglishHindi

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির কাছ থেকে সম্মাননায় ভূষিত হলেন চিত্রনায়ক নিরব


প্রকাশের সময় : অগাস্ট ১, ২০২২, ৫:৩৮ অপরাহ্ন / ৩৮৪
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির কাছ থেকে সম্মাননায় ভূষিত হলেন চিত্রনায়ক নিরব

শোবিজ ডেস্ক ->>

বাংলা চলচ্চিত্রের দর্শকজনপ্রিয় চিত্রনায়ক নিরব হোসেন। ক্যারিয়ারে পেয়েছেন অনেক স্বীকৃতি ও পুরস্কার। এবার তিনি দারুণ এক অভিজ্ঞতার মুখোমুখি হলেন। বলিউডের জনপ্রিয় নায়িকা শিল্পা শেঠির কাছ থেকে নিলেন বিশেষ সম্মাননা সূচক অ্যাওয়ার্ড। যা বেশ উৎসাহিত করেছে এই সুদর্শন নায়ককে।

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

শনিবার রাতে ঢাকার একটি বিজনেস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পা। সেখানে তিনি নায়ক নিরবের হাতে সম্মাননা তুলে দেন।

বলিউডের এ নায়িকার হাত থেকে অ্যাওয়ার্ড নিতে পেরে নিরব সম্মানিত বোধ করছেন। তিনি বলেন, ‘বলিউডের সুপারস্টার নায়িকাদের একজন শিল্পা শেঠি। তার অনেক ছবি ও গান আমার প্রিয়। তার মতো তারকার হাত থেকে অ্যাওয়ার্ড নিতে পেরে সত্যি দারুণ লাগছে। এই প্রাপ্তিগুলো জীবনে চলার পথে অনেক এগিয়ে দেয় মানসিকভাবে।

জানা যায়, বিজনেস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উৎসাহিত করার জন্য নিরব ছাড়াও শিল্পা শেঠির হাত থেকে সম্মাননা নেন বুবলী, পূজা চেরী, ভাবনা।

শিল্পার উপস্থিতিতে অনুষ্ঠানটিতে ছিল ফ্যাশন শো, ডান্স পারফর্মেন্স, মিউজিকাল পারফর্মেন্সসহ আরো অনেক আয়োজন। এছাড়া অনুষ্ঠানে গান পরিবেশ করেন সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান।