ArabicBengaliEnglishHindi

বাকেরগঞ্জ স্বামীর হাতে স্ত্রী খুন,স্বামী আটক


প্রকাশের সময় : মে ৬, ২০২২, ৭:৫৩ অপরাহ্ন / ৯৪
বাকেরগঞ্জ স্বামীর হাতে স্ত্রী খুন,স্বামী আটক

এস এম নওরোজ হীরা ->>

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নের বটবালি গ্রামে গতকাল ৫ মে রাত ৯.৩০ সময় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। জানা যায় রঙ্গশ্রী ইউনিয়নের বোয়ালিয়া তবিরকাঠী গ্রামের আবদুল মালেক সিকদারের কন্যা নিহত পারভীন বেগম (৩৫)।
ঘটনাস্থলে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, গারুড়িয়া ইউনিয়নের বটবালী গ্রামের পাচু হাওলাদারের পুত্র আব্দুর রব হাওলাদার (৫৫) এর স্ত্রী নিহত পারভীন বেগম। পারভীন বেগম তার ভাতিজার বিয়েতে যাওয়াকে কেন্দ্র করে ঐ রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া সৃষ্টি হয়।

 

নিহতের স্বামী আব্দুর রব হাওলাদার জানান, রাত ১২ টায় ঘুম থেকে উঠে দেখি আমার স্ত্রী বিছানায় নেই। খোজ করে দেখি পাশের রুমে ওড়নায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। তাকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত পারভীন বেগমের পরিবারের দাবী, তার মেয়েকে হত্যা করা হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পারভীন এর মৃত্যুর খবর ঐ রাতে বাকেরগঞ্জ থানা পুলিশকে পর্যন্ত জানানো হয়নি। হত্যাকে ধামাচাপা দিতেই ওড়নায় সাথে ফাঁস দেয়ার নাটক করা হচ্ছে। স্ত্রীরির লাশ মর্গে রেখে আব্দুর রব হাওলাদার বরিশাল আবাসিক হোটেল এ ওয়ানে উঠেন রেষ্ট করতে। কৌশলে বাকেরগঞ্জ থানার এস আই বশির পুলিশের একটা টিম নিয়ে আব্দুর রব হাওলাদারকে পুলিশ হেফাজতে রেখেছেন।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলাউদ্দিন মিলন জানান, ঘটনাস্থলে আমরা এসেছি তদন্ত চলমান রয়েছে।