ArabicBengaliEnglishHindi

বিএমএসএফ ঢাকা জেলা দঃ এর আয়োজনে আনন্দ র‍্যালি অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৮, ২০২২, ৫:০৩ অপরাহ্ন / ১৭৭
বিএমএসএফ ঢাকা জেলা দঃ এর আয়োজনে আনন্দ র‍্যালি অনুষ্ঠিত

এস এম জীবন ->>
আজ শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঢাকা জেলা দঃ এর আয়োজনে  সরকারী ভাবে সাংবাদিকদের তালিকা প্রণয়নের উদ্যোগ গ্রহণ করায় আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আনন্দ র‍্যালি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঢাকা জেলা দক্ষিন এর সভাপতি রেজা নওফল হায়দার। তিনি তার বক্তব্যে বলেন বিএম এস এফ এর এই দাবীর সাথে সহমত পোষন করে  সাংবাদিকদের এই তালিকা প্রনয়ন শুরু করায় মধ্য দিয়ে দেশ হোক কলঙ্কমুক্ত নিপাত যাক,  সাংবাদিক পেশার মাঝে লুকিয়ে থাকা  অপ-সাংবাদিকতার মত গিরগিটি গুলো রাষ্ট্র ৫০ বছর পর হলেও সাংবাদিকদের দায়মুক্ত এবং মর্যাদা বৃদ্ধি করতে এমন উদ্যোগ নি:সন্দেহে প্রশংসনীয়,তিনি  শুভেচ্ছা জানান মাননীয়  প্রধানমন্ত্রী এবং তথ্য সম্প্রচার মন্ত্রী মহাদয়কে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুল্যবান বক্তব্য প্রদান করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএম এস এফ)  এর ট্রাষ্টী ও জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর।  বক্তব্য শুরুতে  মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপি এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তার বক্তব্যে বলেন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম -বিএমএসএফ সবসময় সকল ভালো কাজের সাথে ছিল আছে এবং থাকবে। আজকের দেশব্যাপী সাংবাদিকদের আনন্দ রেলী উদযাপন হওয়ায় একজন দায়িত্বশীল সাংবাদিক হিসেবে আপনি ও  আমরা সার্থক।

দেশব্যাপী জেলা উপজেলায় সংগঠনটির ডাকে দেড় শতাধিক শাখায় আনন্দ র্যালী অনুষ্ঠিত হচ্ছে।উক্ত  আনন্দ রেলীটি  বিএমএসএফ পুরানাপল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে শুরু করে প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে।

তিনি সাংবাদিকদের তালিকা প্রণয়নের সময় বৃদ্ধি করে তথ্য অধিদপ্তরের মাধ্যমে সুন্দর, স্বচ্ছ এবং প্রণীত তালিকা অবিলম্বে প্রকাশ করে প্রত্যেককে আইডি নাম্বার প্রদান করার দাবি ও  জানান বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর। আনন্দ রেলীতে আর উপস্থিত ছিলেন  জনাব রেজাউল করিম, এস এম জীবন, রফিকুল ইসলাম, সুমন খান,জাকির  হোসেন, জেড হোসেন, শরিফুল ইসলাম  প্রমুখ।