ArabicBengaliEnglishHindi

মালদ্বীপে অসুস্থ মোহাম্মদ বিল্লাল কে দেশে ফিরে যাওয়ার টিকেট দিলেন হাইকমিশন


প্রকাশের সময় : অগাস্ট ১৮, ২০২২, ৭:৩১ অপরাহ্ন / ৫৮
মালদ্বীপে অসুস্থ মোহাম্মদ বিল্লাল কে দেশে ফিরে যাওয়ার টিকেট দিলেন হাইকমিশন

মোহাম্মদ মাহামুদুল মালদ্বীপ প্রতিনিধি ->>
গুরুতর অসুস্থ প্রবাসী বাংলাদেশী নাগরিক মোহাম্মদ বিল্লাল কে বৃহস্পতিবার ১৮ ই আগস্ট দেশে ফিরে যাওয়ার জন্য হাইকমিশনের পক্ষ থেকে ওয়েজ আর্নার্স কল্যাণ তহবিল হতে একটি বিমান টিকেট হস্তান্তর করেন হাইকমিশনের প্রথম সচিব (শ্রম) ও দূতালয় প্রধান মোঃ সোহেল পারভেজ।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

এসময় হাইকমিশনের কল্যাণ সহকারী মোহাম্মদ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জনাব মোহাম্মদ বিল্লাল কিছুদিন পূর্বে একটি দ্বীপে স্ট্রোক করেন এবং তাঁর শরীরের একাংশ প্যারালাইজড হয়ে যায়। অতঃপর তিনি মালের আইজিএম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মান্যবর হাইকমিশনার বর্ণিত অসুস্থ প্রবাসী বাংলাদেশী বিল্লালের দ্রুত সুস্থতা কামনা করেন।

আরো উল্লেখ যে গত মাসের জুলাই মাসের ৩০ তারিখ হাসপাতাল থেকে খবর পেয়ে শনিবার দুপুর দেড়টার দিকে ওই ব্যক্তিকে দেখতে যান মালদ্বীপ হাইকমিশন অফিসের কল্যাণ সহকারী আল মামুন পাঠান, মোহাম্মদ জসিম উদ্দীন

তখন তিনি তিনি তার নাম-ঠিকানা কোনো কিছুই বলতে পারেনি । মালদ্বীপে তার নিকটাত্মীয়-স্বজন আছে কি-না সেটাও জানা ছিলো না। শুধু বলতে পেরেছেন , গ্রামের বাড়ি কুমিল্লার ইলিয়াটগঞ্জে।

কিন্তু পরে হাইকমিশনার অফিস ও হাসপাতাল সুত্র থেকে পাওয়া তথ্য জানা যায় তাহার দেশের বাড়ি , কুমিল্লা জেলার মুরাদনগর থানার দাড়িপাড়া গ্রামের আলী মিয়া ও পরাশা বেগমের ছেলে মোহাম্মদ বিল্লাল। তার পাসপোর্ট নম্বর- BB0568157। জন্ম তারিখ পহেলা ফেব্রুয়ারি ১৯৭৮।