ArabicBengaliEnglishHindi

মির্জাপুরে ভাওড়া ইউনিয়ন বিএনপি’র কমিটি ঘোষণা


প্রকাশের সময় : জুন ৮, ২০২২, ২:৩২ অপরাহ্ন / ৬৭
মির্জাপুরে ভাওড়া ইউনিয়ন বিএনপি’র কমিটি ঘোষণা

সবুজ খান ->>

গতকাল ০৭/০৬/২০২২ মঙ্গলবার বিকাল ৩ ঘটিকার সময় মির্জাপুর উপজেলা বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে ভাওড়া ইউনিয়ন বিএনপি’র দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় ।

মোহাম্মদ ইঞ্জিনিয়ার ফারুক হোসেন সম্রাট এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও কেন্দ্রীয় কমিটির শিশু বিষয়ক সম্পাদক জনাব আবুল কালাম আজাদ সিদ্দিকী ।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র আহবায়ক জনাব ফাতেমা আজাদ সিদ্দিকী ।এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির নেতৃবৃন্দ ভাওড়া ইউনিয়ন বিএনপি’র ওয়ার্ড কমিটির সভাপতি সম্পাদকসহ ইউনিয়নের নেতৃবৃন্দ ।

প্রথম অধিবেশনে প্রধান অতিথি তার বক্তব্যে সংগঠনকে কিভাবে গতিশীল করা যায় সে সম্পর্কে সাংগঠনিক আলোচনা করেন ।

মাগরিবের নামাজের পর দ্বিতীয় অধিবেশন শুরু হয় । দ্বিতীয় অধিবেশনে ওয়ার্ড কমিটির সভাপতি সম্পাদকদের মতামতের ভিত্তিতে ভাওড়া ইউনিয়ন জাতীয়তাবাদী দল বিএনপি’র এর নবনির্বাচিত কমিটির সভাপতি হিসেবে মোঃ ইঞ্জিনিয়ার ফারুক হোসেন সম্রাট ও সাধারণ সম্পাদক হাশেম খান কে ঘোষণা করেন ।

দীর্ঘদিন পর ইউনিয়ন বাসী সুন্দর একটি কমিটি পেয়ে নেতাকর্মীদের মাঝে অনেক উৎসাহ উদ্দীপনা ও খুশি হয়েছেন বলে তারা মনে করেন । সুন্দর একটি কমিটি পেয়ে নেতাকর্মীদের মাঝে অনেক উৎসাহ উদ্দীপনা ও খুশি হয়েছেন বলে তারা মনে করেন ।