ArabicBengaliEnglishHindi

রাজশাহীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ দফায় দফায় সংঘর্ষ


প্রকাশের সময় : মার্চ ৩, ২০২২, ১০:৩৫ অপরাহ্ন / ১০৮
রাজশাহীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ দফায় দফায় সংঘর্ষ

সৈয়দ আ :হালিম রাজশাহী  ->>

নিত্যপণ্যে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে রাজশাহী মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে যুবদলের কয়েকটি গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় মঞ্চে বিএনপি ও অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
বৃহস্পতিবার বেলা ৩টার দিকে রাজশাহী নগরীর ভুবনমোহন পার্কে বিক্ষোভ সমাবেশ শুরু হয়। এসময় যুবদলের কয়েকটি গ্রুপ দফায় দফায় নিজেরদের মধ্যে সংঘর্ষে জড়ায়। কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা চেষ্টা করেও সমাবেশে শৃঙ্খলা ফেরাতে পারেনি। সংঘর্ষের ফলে কিছুক্ষণ বক্তব্য বন্ধ করে তাদের থামাতে মঞ্চ থেকে নেমে আসেন নেতারা। এক পর্যায়ে যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান বক্তব্য প্রদান করেন।
তিনি বলেন, যুবদলের নেতারা থামো। তোমরা যদ করছো তা আমি অবলোকন করছি। দলীয় শৃঙ্খলা ভঙ্গকারী একজনকেও ছাড় দেওয়া হবে না। এরপরও যুবদলের নেতারা শান্ত হননি। এক পর্যায়ে যুবদলেী অনেক নেতাকে সমাবেশ স্থলে থেকে সরিয়ে দেওয়া হয়। মহানগর বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।
প্রধান বক্তা ছিলেন, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। বিশেষ অতিথি ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ওবায়দুর রহমান চন্দন, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, বৈদেশিক সম্পর্ক বিষয়ক কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন।