ArabicBengaliEnglishHindi

শারিরিক প্রতিবন্ধী সাইফুলকে হুইল চেয়ার দিলেন হোমনা ছাত্রলীগের সাধারণ সম্পাদক


প্রকাশের সময় : অগাস্ট ৯, ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন / ৫২
শারিরিক প্রতিবন্ধী সাইফুলকে হুইল চেয়ার দিলেন হোমনা ছাত্রলীগের সাধারণ সম্পাদক

মোঃ হারুন অর রশিদ ->>
কুমিল্লার হোমনায় সোমবার ১২ টার সময় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লা-২ হোমনা তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ এর পক্ষ থেকে রামকৃষ্ণপুর বিশ্ববিদ্যালয়ের একাদশ শ্রেণির মেধাবি ছাত্র শারিরিক প্রতিবন্ধী মোঃ সাইফুল ইসলামকে একটি হুইল চেয়ার উপহার দেন হোমনা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফোরকানুল ইসলাম পলাশ।

 

 

বহুদিনের প্রতীক্ষিত একটি হুইল চেয়ার পেয়ে শারিরিক প্রতিবন্ধী মোঃ সাইফুল ইসলাম আবেগে আপ্লুত হয়ে কেঁদে ফেলেন। সাইফুল ইসলাম বলেন, স্থানীয় এমপি সেলিমা আহমাদ এবং ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশকে আমি ও আমার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ফোরকানুল ইসলাম পলাশ বলেন, মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ এর নির্দেশে এরকম মানবিক কাজে সর্বদাই নিয়োজিত থাকবে হোমনা উপজেলা ছাত্রলীগ।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

এতে উপস্থিত ছিলেন উক্ত কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইমরুল কায়েস ও অত্র কলেজের শিক্ষকবৃন্দ। এছাড়াও আরও উপস্থিতি ছিলেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ যুগ্ন সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ শুভ,
রামকৃষ্ণপুর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাছান সরকার, চান্দেরচর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাহিদ আল হাসান রিয়াদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সরকার শ্যামল প্রমুখ।