ArabicBengaliEnglishHindi

শোক দিবস উপলক্ষে ঢাকা ও মানিকগঞ্জে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর পক্ষ থেকে আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : অগাস্ট ৩০, ২০২২, ৭:৩৮ অপরাহ্ন / ৩৩
শোক দিবস উপলক্ষে ঢাকা ও মানিকগঞ্জে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর পক্ষ থেকে আলোচনা সভা অনুষ্ঠিত

এস এম জীবন ->>
আজ বিকেলে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ ঢাকা জেলা দক্ষিণ ও মানিকগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা, কোরআন খতম, দোয়া ও খাদ্য বিতরণ করা হয়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃবঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট কৃষি লেখক ড. সরকার মো. আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেনঃ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার প্রেসিডিয়াম সদস্য সিনিয়র সাংবাদিক জনাব আতাউর রহমান হিরন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সন্মানিত সদস্য জনাব মইনুল ইসলাম ও জনাব হানিফ হাজারী, ঢাকা জেলা দক্ষিণ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর সভাপতি জনাব মো. কবির হোসেন, মানিকগঞ্জ জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর সভাপতি ডাঃ মো. নাসির উদ্দীন, ঢাকা জেলা দক্ষিণ এর সাধারণ সম্পাদক সাংবাদিক মো. তাজিম উদ্দিন তজু, কেরানীগঞ্জ উপজেলার সংগ্রামী সভাপতি জনাব মো. জাহাঙ্গীর গাজী, সিংগাইর উপজেলা কমিটির সভাপতি জনাব গোলাম গাউস, সাধারণ সম্পাদক জনাব মো. পারুল আক্তার ও সাংগঠনিক সম্পাদক জনাব মো. সেলিম, সিংগাইর উপজেলা ছাএলীগের সিনয়র সহ-সভাপতি মো. রাজিব সহ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর জেলা কমিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

আলোচনা ও দোয়া শেষে সকলের মাঝে খাদ্য বিতরণ কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন, বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট কৃষি লেখক ড. সরকার মো. আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে ৫ শতাধিক লোকজন এর মাঝে খাদ্য বিতরণ করা হয়। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন স্হানীয় মসজিদের সন্মানিত ইমাম মহোদয়।