ArabicBengaliEnglishHindi

হোমনায় শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী পালিত


প্রকাশের সময় : অগাস্ট ৬, ২০২২, ১২:৩৯ অপরাহ্ন / ৫৭
হোমনায় শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী পালিত

মোঃ হারুন অর রশিদ ->>
কুমিল্লার হোমনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

 

 

এই উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল শুক্রবার সকাল ১০ টার দিকে অফিসার্স ক্লাব প্রাঙ্গণে স্থাপিত শেখ কামালের প্রতিকৃতিতে হোমনা-তিতাসের সংসদ সদস্য সেলিমা আহমাদ, উপজেলা পরিষদ, প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ইউছুফ হাসানের সভাপতিত্বে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

এতে উপস্থিত ছিলেন পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-০৩ হোমনা জোনের ডিজিএম শওকাতুল আলম, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা তমা মনি, পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মন, খাদ্য নিয়ন্ত্রক মো. ওয়াসিম, সহকারী শিক্ষা কর্মকর্তা মো. কবির হোসেন ও খাদিজা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহীনুজ্জামান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক ও সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান, যুবলীগ নেতা মো. জাকির হোসেন, ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকার, কৃষকলীগ নেতা মো. রাশেদ ও মাইনুদ্দিন প্রমুখ।

দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আবদুল কুদ্দুস।