ArabicBengaliEnglishHindi

হোমনায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালন


প্রকাশের সময় : অগাস্ট ৬, ২০২২, ৮:৩৫ অপরাহ্ন / ৬৪
হোমনায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালন

মো. হারুন অর রশিদ ->>
কুমিল্লার হোমনা উপজেলায় অর্থনীতির ক্ষেত্রে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ’কে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২২ প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

 

গতকাল শনিবার বিকাল ৫ টার দিকে হোমনা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে স্থানীয় এমপি’র রাজনৈতিক কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ এমপি।

এ সময় আরোও উপস্থিতি ছিলেন হোমনা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ -সভাপতি হাবিবুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস, পৌর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুল, হোমনা-তিতাস প্রবাসি কল্যান পরিষদের কেন্দ্রীয় সভাপতি মহিউদ্দিন খন্দকার,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কায়সার আহম্মেদ ব্যাপারী ও ইউপি চেয়ারম্যানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন। উক্ত অনুষ্টানের দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল কুদ্দুস।