ArabicBengaliEnglishHindi

অতিরিক্ত পুলিশ সুপার পদোন্নতি পেলেন ফুলবাড়ী কৃতি সন্তান আবু জাফর


প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২২, ৮:৪৪ অপরাহ্ন / ৭৬
অতিরিক্ত পুলিশ সুপার পদোন্নতি পেলেন ফুলবাড়ী কৃতি সন্তান আবু জাফর

আশরাফুল আলম,ফুলবাড়ী(দিনাজপুর)থেকে ->>
ফুলবাড়ী পৌরসভার সাবেক চেয়ারম্যান ও দিনাজপুর-৫ আসনের সাবেক এমপি মরহুম মোহাম্মদ শোয়েব বাবুল এর কনিষ্ঠ পুত্র ফুলবাড়ীর কৃতি সন্তান আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ(দীপ) পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হয়েছেন।

আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ(দীপ) অর্থনীতিতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী সম্পন্ন করে ৩৪তম বিসিএস এর মাধ্যমে বাংলাদেশ পুলিশ এ যোগদান করেন। বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদাতে কৃতিত্বের সাথে প্রশিক্ষণ সম্পন্ন করে নীলফামারী জেলা র‌্যাব-৩ এবং সর্বশেষে সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে বরিশাল জেলায় কর্মরত ছিলেন। তিনি কর্ম জীবনে একাধিক বার র‌্যাবের শ্রেষ্ঠ অফিসার এবং জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন। উল্লেখ্য তার মেজো বোন সাবিহা সুলতানা উপ-সচিব হিসেবে পরিকল্পনা মন্ত্রণালয় এবং ভগ্নিপতি আশরাফুল আলম পুলিশ সুপার হিসেবে সিআইডি, ঢাকাতে কর্মরত আছেন।

আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ(দীপ) এর পদোন্নতি ও সাফল্যতায় শুভেচ্ছা জানিয়েছেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ,খুরশিদ আলম মতি, পৌর মেয়র মোঃ মাহমুদ আলম লিটন,সাবেক পৌর মেয়র মোঃ মুরতুজা সরকার মানিক,সাবেক পৌর মেয়র শাহাজান আলী পুতু,ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির সভাপতি মোঃ হারুন-উর-রশীদ,সাধারণ সম্পাদক আল-হেলাল প্রমূখ।