ArabicBengaliEnglishHindi

নড়াইল ২ আসনে সংসদ নির্বাচনকে ঘিরে আওয়ামী রাজনীতিতে এক ভয়ংকর জ্বীনের আবির্ভাব


প্রকাশের সময় : অক্টোবর ৩, ২০২৩, ৭:২১ অপরাহ্ন / ২৬৫
নড়াইল ২ আসনে সংসদ নির্বাচনকে ঘিরে আওয়ামী রাজনীতিতে এক ভয়ংকর জ্বীনের আবির্ভাব

নিজস্ব সংবাদদাতা ->>
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নড়াইল ২ আসনে আওয়ামী রাজনীতিতে এক ভয়ঙ্কর জিনের আবির্ভাব ঘটেছে বলে এলাকাবাসী জানান। নির্বাচনকে ঘিরে পাঁচ ছয় মাস আগে থেকেই পোস্টার ব্যানার সাইনবোর্ড ছেড়া,ভাঙ্গা,নির্বাচনী প্রচারণায় হামলা, হুমকি,আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের নিত্যদিনের বিষয়। শক্তিশালী এ জিন চক্রের ভয়াল থাবায় আতঙ্কগ্রস্থ এলাকাবাসী ও আওয়ামী লীগের প্রার্থীগন। দেশি-বিদেশি অস্ত্রে সজ্জিত এ জিনচক্রের শিকার হয়েছে একাধিক প্রার্থী।

এরা এখন সবার ধরাছোঁয়ার বায়ইরে। সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন বর্তমান সরকারের একটি চ্যালেঞ্জ। এমন একটা পরিস্থিতিতে ভয়াল জিন চক্রের অপশক্তি প্রতিহত করতে না পারলে সরকারের ভাবমূর্তি জাতীয় তথা আন্তর্জাতিকভাবে ক্ষুন্ন হবে বলে বিশেষ মহল মন্তব্য করেছেন। এ বিষয়ে নড়াইল ২ আসনে মিডিয়া

কোটায় মনোনয়ন প্রত্যাশী লায়ন নুর ইসলাম এর নিকট এ জিন চক্র সম্বন্ধে জানতে চাইলে তিনি বলেন আমজনতার এ অভিমত সঠিক। এ সমস্ত তান্ডব কে বা কারা চালাচ্ছে, যেহেতু কোন মহলই এদের চিহ্নিত করতে পারছে না সেহেতু জিন চক্রের দ্বারা এসব ভয়াল পান্ডব সংগঠিত হচ্ছে আমজনতার এ মন্তব্য ভুল কি?

যদি ভুলই হত প্রশাসন বা কোন মহল চিহ্নিত করতে পারত এবং তার ব্যবস্থা নিত। তিনি আরো বলেন এ সমস্ত তান্ডব প্রতিহত করার জন্য বিশেষ কোন পীর সাহেবের আগমন জরুরী। তা না হলে নড়াইলের আওয়ামী রাজনীতি এসব ভয়ংকার চীনের অভয়ারণ্যে পরিণত হবে।বিধ্বস্ত হবে বাংলাদেশ আওয়ামী লীগ নড়াইল জেলা শাখা।