ArabicBengaliEnglishHindi

অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ চলচ্চিত্রে যুক্ত হলেন দোয়েল


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৬, ২০২২, ৮:৪২ অপরাহ্ন / ৫৫৪
অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ চলচ্চিত্রে যুক্ত হলেন দোয়েল

শোবিজ ডেস্ক ->>
ঢাকাই চলচ্চিত্রের দর্শক প্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন।

তার প্রযোজনায় ‘লাল শাড়ি’ সিনেমার শুটিংয়ের প্রস্তুতি চলছে। ইতোমধ্যে ছবিতে অভিনয় করার জন্য অনেক অভিনেতা-অভিনেত্রী যুক্ত হয়েছেন। এবার সেই কাতারে যুক্ত হলেন মডেল ও অভিনেত্রী দিলরুবা দোয়েল।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর একটি রেস্তোরাঁয় চুক্তিবদ্ধ হন দোয়েল। এ সময় সিনেমাটির প্রযোজক অপু বিশ্বাস ও নির্মাতা বন্ধন বিশ্বাস উপস্থিত ছিলেন।

সম্প্রতি সিনেমাটি সরকারি অনুদান পেয়েছে। অপু-জয় চলচ্চিত্রের ব্যানারে চলচ্চিত্রটি নির্মাণের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ৬৫ লাখ টাকা অনুদান পেয়েছেন অপু। গত ২০ জুলাই মন্ত্রণালয়ের সভাকক্ষে অপু বিশ্বাসের হাতে অনুদানের চেক তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব।

‘লাল শাড়ি’ সিনেমাটি নির্মাণ করছেন বন্ধন বিশ্বাস। প্রযোজনার পাশাপাশি এতে অপু অভিনয়ও করবেন। তবে তার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। ২০২১-২২ অর্থবছরে শাকিব খান-অপু বিশ্বাসসহ মোট ১৯ জনকে চলচ্চিত্র নির্মাণের জন্য অনুদান দেওয়া হয়।