ArabicBengaliEnglishHindi

অবহেলিত সড়কের পুননির্মাণ শুরু, জনগণের স্বস্তি


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন / ১২৩
অবহেলিত সড়কের পুননির্মাণ শুরু, জনগণের স্বস্তি

এনামুল হক শামীম ->>
সাভারের বিরুলিয়ার আক্রান ও খাগান এলাকায় দুটি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। এতে করে দীর্ঘদিনের সমস্যার অবসান করায় সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ইউনিয়নবাসী।

এলজিএডি’র “গ্রামীণ সড়ক” মেরামত ও সংরক্ষণ প্রকল্পের আওতায়,১৫ ফেব্রুয়ারী দুপুরে বিরুলিয়া ইউনিয়নের আক্রান বাজার – সাদুল্লাপুর বাজার সড়ক পুনর্বাসন (চেই-০০-৩৫০০মিঃ) এবং খাগান-পাড়াগ্রাম সড়ক পুনর্বাসন (চেইনেজ-০০-৩৮৪৫মিঃ) কাজের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম, বিরুলিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাজী মোঃ সেলিম মন্ডল, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, বিরুলিয়া ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ওয়ার্ড মেম্বার আব্দুল কাদির, ২নং ওয়ার্ড মেম্বার তাইজুল ইসলাম ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড মেম্বারসহ অনেকে।