ArabicBengaliEnglishHindi

অভি-কেয়া’র নতুন চলচ্চিত্র “পরাণের পরাণ”


প্রকাশের সময় : অগাস্ট ২৬, ২০২২, ৭:২৮ অপরাহ্ন / ৪৮
অভি-কেয়া’র নতুন চলচ্চিত্র “পরাণের পরাণ”

রিফাত রাহুল খাঁন ->>
বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা সাবরিনা সুলতানা কেয়া। বর্তমানে একের পর এক নতুন নতুন সিনেমায় অভিনয় করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় তিনি নতুন আরও একটি সিনেমার কাজ শুরু করেছেন।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

সিনেমার নাম ‘পরাণের পরাণ’। এতে কেয়া অভিনয় করছেন নদী চরিত্রে। সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করছেন সালমান জসিম।

এতে কেয়ার বিপরীতে অভিনয় করছেন অনিক রহমান অভি। কেয়া দৈনিক জনতার বাংলা কে জানান, এরইমধ্যে তিনি এই সিনেমার শূটিং-এ অংশ নিয়েছেন। এতে তার বাবার চরিত্রে অভিনয় করছেন কাজী হায়াৎ।

কেয়া বলেন, ‘পরাণের পরাণ’ সিনেমার গল্পটা এক কথায় অসাধারণ। এর আগেও যে নতুন ছয়টি সিনেমাতে আমি অভিনয় করেছি প্রত্যেকটিরই গল্প এক কথায় দুর্দান্ত। আমি প্রতিটি সিনেমা নিয়েই আশাবাদী। আশাকরি ভালভাবে কাজ শেষ হলে সিনেমাটি যথাসময়ে মুক্তি পেলে সবার ভাল লাগবে।
কেয়া জানান, এরইমধ্যে তিনি শেষ করেছেন মেহেদী হাসানের ‘জল জোছনা’ সিনেমার কাজ। এই সিনেমাতেও একটি চমৎকার চরিত্রে তাকে অভিনয়ে দেখবেন দর্শক।এছাড়া

মুক্তির অপেক্ষায় রয়েছে কেয়া অভিনীত আলী আজাদের ‘বনলতা’, রাকিবুল আলম রাকিবের ‘কথা দিলাম’, ‘ইয়েস ম্যাডাম’, ‘সীমানা’ ও ইভান মল্লিকের ‘মোনাফিক’। সিনেমাগুলোতে তার বিপরীতে রয়েছেন সাইফ খান, শিপন মিত্র, জামশেদ শামীম।