ArabicBengaliEnglishHindi

অসহায় গরীব দুঃখীদের মাঝে ঈদ উপহার বিতরণ করে কেরানীগঞ্জ মডেল থানা প্রেস ক্লাব


প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২২, ১০:২২ অপরাহ্ন / ১৪৮
অসহায় গরীব দুঃখীদের মাঝে ঈদ উপহার বিতরণ করে কেরানীগঞ্জ মডেল থানা প্রেস ক্লাব

আলতাফ হোসেন অমি ->>

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে কেরানীগঞ্জ মডেল থানাধীন, কলাতিয়া বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ প্রাঙ্গনে ২৯ এপ্রিল ২০২২ শুক্রবার বিকেল তিনটার সময় কেরানীগঞ্জ মডেল থানা প্রেস ক্লাবের আয়োজনে অসহায়, গরীব, দুঃখীদের মাঝে ঈদ উপহার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠান উদযাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি,জনাব মোঃ ইউসুফ আলী চৌধুরী সেলিম, বিশেষ অতিথি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন বিপ্লব ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

সাংবাদিক হিসেবে উপস্থিত ছিলেন ,
জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব ও সরেজমিন বার্তার নির্বাহী সম্পাদক জনাব মোঃ ফারুক হোসেন।
সাপ্তাহিক আদালত বার্তার সম্পাদক এডঃ মোঃ এনামুল হক।
সাপ্তাহিক পড়শীর ভারপ্রাপ্ত সম্পাদক জনাব মোঃ হাসান আলী।
অপরাধ-অনুসন্ধান এর জনাব আতিকুজ্জামান পিন্টু,দৈনিক জনতার বাংলার মোঃ আলতাফ হোসেন অমি,দৈনিক রুদ্র বাংলার মোহাম্মদ তাজিমুদ্দীন তজু, সাপ্তাহিক অপরাধ দমনের মোহাম্মদ সাঈদ হোসেন,ঢাকা টিভি নিউজের মোহাম্মদ আজিজ, মুক্ত বাংলা টিভির রানা আহমেদ,জাতীয় দৈনিক সকালের সময় মোঃ রনি, সাপ্তাহিক অপরাধ অনুসন্ধানের মোহাম্মদ আব্বাস আলী, জনতার প্রত্যাশার মোঃ শাহাদাত হোসেন মিল্টন, সরেজমিন বার্তার তামজিদ আহমেদ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার আরোও অনেক সাংবাদিক বৃন্দ।

প্রধান অতিথি তার শুভেচ্ছা বক্তব্যে বলেন সাংবাদিক হলো জাতির বিবেক, আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা সর্ব অবস্থায় সাংবাদিকদের যথাযোগ্য মূল্যায়ন করেন। তিনি আরো বলেন আপনারা আপনাদের পেশায় যথা মূল্যায়ন দিয়ে জাতির নিকট সঠিক সংবাদটি তুলে ধরবেন এ আমার অনুরোধ।

এসময় বিশেষ অতিথি তার শুভেচ্ছা বক্তব্যে বলেন কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাব আমরা এমন ভাবে দেখতে চাই, ন্যায়-নীতির শহিত যেন সারা বাংলাদেশে এর খ্যাতি ছড়িয়ে পড়ে। বক্তব্য শেষে অসহায় গরীব দুঃখীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাবের সাংবাদিক ও উপস্থিত অতিথিবৃন্দ ।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব এডঃ মোঃ এনামুল হক, সদস্য সচিব মোঃ আতিকুজ্জামান পিন্টু, ও উপদেষ্টা জনাব মোঃ হাসান আলী।