ArabicBengaliEnglishHindi

অস্ত্র হাতে ভাইরাল সেই যুবলীগ নেতা কারাগারে


প্রকাশের সময় : জুলাই ১৮, ২০২২, ৯:০৪ অপরাহ্ন / ৭০
অস্ত্র হাতে ভাইরাল সেই যুবলীগ নেতা কারাগারে

কুমিল্লা প্রতিনিধি ->>
কুমিল্লার চৌদ্দগ্রামে অস্ত্র হাতে ভাইরাল হওয়া যুবলীগ নেতা মোস্তফা মনিরুজ্জামান জুয়েলকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রোববার রাতে ঢাকার বনানী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার বিকেলে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা। মোস্তফা মনিরুজ্জামান জুয়েল উপজেলার নালঘর গ্রামের প্রয়াত আলী আকবর মজুমদারের ছেলে।

সোমবার দুপুরে তাকে কুমিল্লা যুগ্ম দায়রা জজ-৩ আদালতে তোলা হলে বিচারক সমরেশ শীল তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোর্ট থানার ইন্সপেক্টর মুজিবুর রহমান জানান, যুবলীগ নেতা মোস্তফা মনিরুজ্জামান জুয়েলের বিরুদ্ধে চেক জালিয়াতির তিনটি চেক জালিয়াতি মামলায় সোমবার দুপুরে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এর আগে চৌদ্দগ্রাম থানা পুলিশ তাকে আদালতে তোলা হলে জামিন চান তার আইনজীবী।

উপজেলা যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদারের দাবি, গত বৃহস্পতিবার বিকেলে মোস্তফা মনিরুজ্জামান জুয়েলের নেতৃত্বে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র নিয়ে তার উপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। হামলার ঘটনার পর জুয়েলের হাতে থাকা আগ্নেয়াস্ত্রের দু’টি ছবি সামাজিক যোগাযোগমাধ্যকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় শনিবার বিকেলে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

সোমবার বিকেলে ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, তিনটি মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানা থাকা মোস্তফা মনিরুজ্জামান জুয়েলকে রোববার রাত ১০টার দিকে রাজধানীর বনানী থেকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাকে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন। আর চেয়ারম্যান শাহজালাল মজুমদারের দায়ের করা অভিযোগটি তদন্ত করে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, মোস্তফা মনিরুজ্জামান জুয়েলের বিরুদ্ধে ৩টি চেক জালিয়াতির মামলার বিভিন্ন ধারায় ১ বছর করে সাজা হয়ে আছে। মামলার ধারাগুলো হলো স্পেশাল ট্রাইব্যুনালে ৯৯১/২১ এ ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড। চেক জালিয়াতি মামলা ৩৯৪/২০ এ ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড, ৯৮৪/২১ এ ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড সিআর৩৭৯/২০ এবং স্পেশাল ট্রাইব্যুনালে ৯৮৫/২১ ধারায় ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড। সেসব ধারায় আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।