ArabicBengaliEnglishHindi

আঁখি-পুলকের ‘প্রেম ব্যাপারী’


প্রকাশের সময় : অগাস্ট ২৬, ২০২২, ৭:১২ অপরাহ্ন / ৫৩
আঁখি-পুলকের ‘প্রেম ব্যাপারী’

রিফাত রাহুল খাঁন ->>
সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর এই প্রথম পুলকের কথা ও সুরে গান গাইলেন। গানের শিরোনাম ‘প্রেম ব্যাপারী’।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

গানটিতে আঁখি আলমগীরের সহশিল্পী পুলক অধিকারী। এর সঙ্গীতায়োজন করেছেন আকাশ মাহমুদ। গানটির মিউজিক ভিডিও নির্মাণ শেষে পুলকের ইউটিউবে প্রকাশ পাবে। পুলক বলেন, আমার জীবনের অন্যতম প্রিয় একজন মানুষ শ্রদ্ধেয় আঁখি আপা। এত প্রাণোচ্ছ্বল মানুষ আমি জীবনে কমই দেখেছি। তিনি আমার কথা সুরে গান গেয়েছেন। এটা আমার জন্য সত্যিই অনেক আনন্দের।

আমার ভীষণ গর্ব হচ্ছে যে, আঁখি আপা আমার কথা সুরে গান গেয়েছেন। বলা যেতে পারে এটাও এক ধরনের অর্জন। আঁখি আলমগীর বলেন, পুলক এবং আকাশ দুজনই ভীষণ মেধাবী। আমাকে নিয়ে কাজ করতে পেরে তাদের দুজনের মধ্যে যে উচ্ছ্বাস আমি দেখেছি তা আমাকে আবেগাপ্লুত করেছে। পুলক মূলত সুফি ঘরানার গান বেশি করে।

এই গানটি যদিও আধুনিক গান, রিদমিক গান- কিন্তু মেলোডির বাইরে না। আমি সাধারণত দ্বৈত গান করি না। কিন্তু এই গানটি সুন্দর বলেই গেয়েছি। আর পুলকের ভয়েজ ডেলিভারি এমন ছিল যে সিনেমার হিরোদের জন্য গান গাইতে গেলে যেমন এক্সপ্রেশন দিতে হয় শিল্পীকে ঠিক তেমন। পুলকের কথা, সুর ভীষণ ভাল লেগেছে।

আকাশের সঙ্গীতায়োজন এক কথায় দুর্দান্ত। আমি এই গানটি প্রকাশের অপেক্ষায় আছি। আকাশ মাহমুদ বলেন, শ্রদ্ধেয় আঁখি আপা যখন স্টুডিওতে প্রবেশ করলেন, আমার কাছে মনে হচ্ছিল যে আমি স্বপ্ন দেখছি। তিনি আমার কাজ পছন্দ করেছেন, এটাই আমার প্রাপ্তি। তার প্রতি পরম শ্রদ্ধা।