ArabicBengaliEnglishHindi

আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে ও পুলিশী সেবা দিতে সর্বদা প্রস্তুতঃ চিরিরবন্দরে অফিসার ইনচার্জ ওসি-বজলুর রশিদ


প্রকাশের সময় : জুন ৫, ২০২২, ১২:২৫ অপরাহ্ন / ৭১
আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে ও পুলিশী সেবা দিতে সর্বদা প্রস্তুতঃ চিরিরবন্দরে অফিসার ইনচার্জ ওসি-বজলুর রশিদ

আকতারুজ্জামান (চিরিরবন্দর) প্রতিনিধি ->>

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও পুলিশী সেবা জনসাধারনকে পৌঁছে দিতে সর্বদা কাজ করে যাচ্ছে পরিশ্রমী, চৌকস পুলিশ অফিসার ইনচার্জ ওসি-“বজলুর রশিদ” । তিনি দিনাজপুরের চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ ওসি- হিসেবে দায়িত্বে রয়েছেন।

ইতিমধ্যে এই অফিসার ‘পুলিশ জনগণের বন্ধু’ এই স্লোগানে সাধারণ মানুষের কাছে হয়ে উঠেছেন আস্থার ও বিশ্বাসের প্রতীক। সেই সঙ্গে উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে পেয়েছেন কর্মদক্ষতা মূল্যায়ন পুরস্কারও। একজন দক্ষতা সম্পন্ন পুলিশ অফিসার হিসেবে তিনি প্রতিনিয়ত অভিযান চালিয়ে গ্রেফতার করেছেন হত্যা মামলার আসামী, ডাকাত, অপহৃত ভিকটীম, পেশাদার চোর, ওয়ারেন্ট ভুক্ত আসামী।

উদঘাটন করেছেন ক্লুলেস মামলার রহস্য, রাত-দিন পরিশ্রম করে বাংলাদেশ এর রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা ও থানা থেকে গ্রেফতার করেছেন আন্তজেলা ডাকাতসহ চোর, মুঠোফোন মোবাইল তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অপহৃত স্কুল ছাত্রী সহ ছিনতাইকৃত চিনি ও ট্রাক উদ্ধার করতে সক্ষম হয়েছেন।

যার ফলে অতীতের বিভিন্ন সময়ের চেয়ে বর্তমানে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সক্ষম হয়েছেন এই পুলিশ কর্মকর্তা। পরিবারকে সময় দিতে না পারলেও মানুষের জানমাল রক্ষায় ২৪ ঘন্টা পুলিশী সেবা জনসাধারণ’কে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরও বলেন, থানায় জিডি করতে, মামলা করতে মানুষকে হয়রানির স্বীকার হতে হয় না। ডিজিটাল বাংলাদেশে ঘরে বসেই ৯৯৯ কল করলেই পৌঁছে যাচ্ছে পুলিশ। পরিশেষে তিনি সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সহযোগীতা করায়। চিরিরবন্দর উপজেলাবাসী-কে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

তিনি চিরিরবন্দর উপজেলার বাসীর কাছে আবারো সার্বিক সহযোগিতা কামনা করেন।