ArabicBengaliEnglishHindi

আমরা স্বাধীন তাই অন্য কোন দেশের চাপ বরদাস্ত করে না সরকার


প্রকাশের সময় : জুন ২৭, ২০২২, ৮:৩৭ অপরাহ্ন / ৪৪
আমরা স্বাধীন তাই অন্য কোন দেশের চাপ বরদাস্ত করে না সরকার

এনামুল হক শামীম ->>
বাংলাদেশ স্বাধীন দেশ তাই অন্য কোন দেশের চাপ বা কোন কিছুই সরকার বরদাস্ত করে না তাই আমাদের দেশের আইন নিয়েই আমরা সবকিছু করি বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। দুপুরে সাভারে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে যুবকদের নিয়ে যুব মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এসময় আরও বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিদেশীদের কোন বিষয়ে কথা বলা সমিচন নয় বলে জানিয়ে তিনি বলেন,সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে দেশের সকল রাজনৈতিক দল অংশ গ্রহণ করবে জানিয়ে তিনি আরও বলেন,অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মধ্যে দিয়ে বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে কোন কারচুপির মাধ্যমে নয় বিএনপি বা অন্য কোন দল যখন বুঝতে পারে যে তারা নির্বাচনে পরাজিত হবেন তখন তারা সেই নির্বাচন বয়কট করে দেশে ধুর্মজাল সৃষ্টি করে বিএনপি নির্বাচনে আসবে না মুখে বললেও তারা নির্বাচনে আসবে আগামীতে পিট বাচাঁতে বিএনপি একটি ধোকা বাজি দল উল্লেখ করে তিনি আরও বলেন,প্রতিটি নির্বাচন বানচাল করতে বিএনপি সবসময় ষড়যন্ত্র করে যাচ্ছে বলেও বলেন তিনি।

যুব মত বিনিময় সভায় এসময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন,শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের মহা-পরিচালক এ কে এম শামিমুল হক ছিদ্দিকীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। পাঁচ দিন ব্যাপী এই যুব মত বিনিময় সভায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা দুই শতাধিক যুবক অংশ গ্রহণ করেন।
সিংক জাহিদ আহসান রাসেল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।