ArabicBengaliEnglishHindi

আমানের ছেলে নয় আমান সাহেবই নির্বাচন করুক!কামরুল ইসলাম


প্রকাশের সময় : নভেম্বর ১৯, ২০২২, ১:৫৫ অপরাহ্ন / ৩০৪
আমানের ছেলে নয় আমান সাহেবই নির্বাচন করুক!কামরুল ইসলাম

আলতাফ হোসেন অমি ->>

‘নির্বাচনের জন্য প্রস্তুত হোন, বিদেশিদের তেল মালিশ করলে লাভ হবে না’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে কেরানীগঞ্জের আটি ভাওয়াল উচ্চমাধ্যমিক বিদ্যালয় মাঠে তারানগর ইউনিয়ন আওয়ামী লীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সাবেক এই মন্ত্রী বলেন, জিয়াউর রহমান, এরশাদের মতো আর ক্ষমতা বদল হবে না। নির্বাচন ছাড়া ক্ষমতা পালাবদলের কোনো পথ নেই।

খালেদা জিয়ার একমাত্র মুক্তিরপথ আইনের লড়াই, অহেতু আস্ফালন দেখাবেন না। বাংলাদেশের মানুষ সুন্দর ভবিষ্যতের কথা চিন্তা করে সাময়িক কষ্ট মেনে নেবে।

বর্তমান পরিস্থিতিতে মানুষ কষ্ট আছে বিশ্ব সংকটের কারণে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সংকটে পড়েছে দেশ। সাময়িক কষ্টে মানুষ আপনাদের ক্ষমতায় বসাবে না। বিএনপিকে দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না।

সাবেক ডাকসু ভিপি আমান উল্লাহ আমানকে উদ্দেশ করে তিনি বলেন, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগ চাইলে আমান উল্লাহ আমানকে অবাঞ্চিত করতে পারে, আমানের ছেলে নয়, আমান সাহেবই নির্বাচন করুক।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোক্তার হোসেনের সঞ্চালনায় পরিচিতি সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিল ভূঁইয়া, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিউল আজম, শাক্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম রফিকুল ইসলাম হিল্টন, বদিউল আলম, মোঃ আলমগীর হোসেন সহ কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ প্রমুখ।