ArabicBengaliEnglishHindi

আমান উল্লাহ আমানকে দেখতে প্রধানমন্ত্রীর প্রতিনিধিদল হাসপাতালে


প্রকাশের সময় : জুলাই ২৯, ২০২৩, ৭:৪৮ অপরাহ্ন / ১৯৩
আমান উল্লাহ আমানকে দেখতে প্রধানমন্ত্রীর প্রতিনিধিদল হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক ->>
বিএনপির ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসূচি থেকে আটক বিএনপি নেতা আমান উল্লাহ আমানকে দেখতে প্রধানমন্ত্রীর প্রতিনিধিদল হাসপাতালে গেছেন। প্রাধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস এই তথ্য নিশ্চিত করেছেন।

এম এম ইমরুল কায়েস জানান, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব গাজী হাফিজুর রহমান লিকুর নেতৃত্বে একটি প্রতিনিধিদল জাতীয় হৃদ্‌রোগ ইনস্টিটিউটে বিএনপি নেতা আমান উল্লাহ আমানকে দেখতে যান।

দুপুর আড়াইটার দিকে আমান উল্লাহ আমানের শারীরিক চিকিৎসার খোঁজ শেষে গাজী হাফিজুর রহমান লিকু সাংবাদিকদের বলেন, আমান উল্লাহ আমান চাইলে যে কোনো জায়গায় উন্নত চিকিৎসা নিতে পারেন। তবে তাঁর শারীরিক অবস্থা ভালো বলেছেন চিকিৎসকেরা।

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী মানবতার মা, রাজনীতির বাইরেও অনেক সম্পর্ক তিনি চর্চা করেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা তাঁকে দেখতে এসেছি।’

এর আগে আজ দুপুরে বিএনপির কর্মসূচি চলাকালীন পৌনে ১২টার দিকে গাবতলী সড়কে আমান উল্লাহ অসুস্থ হয়ে পড়লে পুলিশ তাঁকে একটি ভ্যানে করে নিয়ে যায়। এ সময় সেখান থেকে বিএনপির সাত নেতা-কর্মীকেও আটক করা হয়। ডিএমপির মিরপুরের এডিসি নাজমুল ফিরোজ জানান, আমান উল্লাহ আমানকে হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ শনিবার ঢাকার সব প্রবেশমুখে অবস্থান কর্মসূচি পালন করছে বিএনপি। গতকাল শুক্রবার নয়াপল্টনে মহাসমাবেশ থেকে এই কর্মসূচি ঘোষণা করা হয়।