ArabicBengaliEnglishHindi

আমেরিকায় যাচ্ছেন না পূজা চেরি


প্রকাশের সময় : অক্টোবর ৪, ২০২২, ৯:২৪ অপরাহ্ন / ৫৬
আমেরিকায় যাচ্ছেন না পূজা চেরি

বিনোদন প্রতিবেদক ->>
কথা ছিল নিউ ইয়র্কে অনুষ্ঠিতব্য ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’-এর মঞ্চ মাতাবেন সুপারস্টার শাকিব খান। এরজন্য অক্টোবরে ফের মার্কিন মুলুকে উড়াল দেবেন তিনি। তবে সম্প্রতি জানা যায় সিদ্ধান্ত বদল করেছেন কিং খান। আপাতত তিনি যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না।

এদিকে ১৬ অক্টোবর যুক্তরাষ্ট্রে একই অনুষ্ঠানে অংশ নেয়ার কথা ছিল সময়ের আলোচিত নায়িকা পূজা চেরির। শোনা যাচ্ছে তিনিও সফর বাতিল করেছেন। বিশ্বস্ত একটি সূত্র সংবাদমাধ্যমকে বলেন—‘এই যাত্রায় আমেরিকা যাচ্ছেন না পূজা।’

জানা গেছে, সম্ভাবনাময়ী এই নায়িকাকে নিয়ে সম্প্রতি বেশ কিছু গুঞ্জন ডালপালা মেলেছে। যদিও এসব গুঞ্জনের সত্যতা মেলেনি। তবে বিষয়টি নিয়ে বিপর্যস্ত হয়ে পড়েছেন পূজা। মানসিকভাবে ভেঙে পড়েছেন।

তা ছাড়াও জ্বরে আক্রান্ত হয়েছিলেন পূজা। কাছের মানুষদের সঙ্গে ফোন কলে কান্নাকাটি করছেন বলেও কয়েকটি সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

পূজা চেরিকে যুক্তরাষ্ট্রে নেয়ার বিষয়ে সহযোগিতা করেছেন আমেরিকা প্রবাসী এক প্রযোজক। মঙ্গলবার (৪ অক্টোবর) একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি।

এ প্রযোজক বলেন—‘এ যাত্রায় পূজা আমেরিকা যাচ্ছেন না। কারণ তার মানসিক অবস্থা ভালো নেই। চলমান গুঞ্জনে মানসিক চাপ নিতে পারছে না পূজা; আগামী নভেম্বরে আমেরিকা যাবেন। তবে কোনো শুটিংয়ের জন্য নয়, জাস্ট ঘুরতে। আমেরিকায় একমাস অবস্থান করে ঢাকায় ফিরবেন তিনি।’

শাকিবের সঙ্গে একটি সিনেমায় পূজার কাজ করার কথা শোনা যাচ্ছিল। এ বিষয়ে এই প্রযোজক বলেন, ‘শাকিব খানের সঙ্গে পূজার কোনো যোগাযোগ নেই। পাশাপাশি নতুন কোনো কাজও হচ্ছে না পূজা-শাকিবের। পূজা এখন তার নিজের মতো করে সময় কাটাচ্ছেন।