ArabicBengaliEnglishHindi

আসছে সাঞ্জু জন- অধরা খান অভিনীত চলচ্চিত্র “বর্ডার”


প্রকাশের সময় : অগাস্ট ১৪, ২০২২, ৮:৫৪ অপরাহ্ন / ১১০
আসছে সাঞ্জু জন- অধরা খান অভিনীত চলচ্চিত্র “বর্ডার”

রিফাত রাহুল খাঁন ->>

সীমান্তবর্তী এলাকার কিছু মানুষের জীবনচক্র নিয়ে নির্মিত হয়েছে নতুন সিনেমা ‘বর্ডার’। এ সিনেমায় অভিনয় করেছেন অধরা খান ও নায়ক সাঞ্জু জন। এটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

এর আগে প্রচারের অংশ হিসেবে প্রকাশ পেল সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার। অধরা খান পোস্টারটি শেয়ার করেছেন তার ফেসবুক ওয়ালে। অধরা লিখেছেন, ‘বর্ডার’ হলো দুই দেশের সীমানা। এই সীমানা দিয়ে বৈধভাবে পার হয় মানুষ, গরু ও নানান দ্রব্যাদি। তেমনই আবার মাদকসহ নানান দ্রব্যাদির চোরাচালানও হয়। এই চোরাচালানকে ঘিরে গড়ে ওঠে বেশ কিছু গ্যাং। তাদের মাঝে ঘটে নানান ঘাত, প্রতিঘাত ও সংঘাত। এমনই সীমান্তবর্তী এলাকার কিছু মানুষের জীবনচক্র নিয়ে আমাদের সিনেমা ‘বর্ডার’।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে প্রকাশ করা হয় পোস্টারটি।আসাদ জামানের কাহিনিতে সিনেমাটি নির্মাণ করেছেন সৈকত নাসির। এর বিভিন্ন চরিত্রে অধরা- সাঞ্জু জন ছাড়া আরওঅভিনয় করেছেন আশীষ খন্দকার, সুমন ফারুক, , রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ, শাহিন মৃধাসহ অনেকে। প্রযোজনায়: ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্ট। পরিবেশনায় আছে জাজ মাল্টিমিডিয়া।

প্রসঙ্গত, এরই মধ্যে অধরা অভিনীত ‘নায়ক’, ‘মাতাল’, ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে। এ ছাড়াও হাতে আছে ‘গিভ অ্যান্ড টেক’ ও ‘উন্মাদ’।