ArabicBengaliEnglishHindi

ঈশ্বরদীতে অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীরের বিদায় সংবর্ধনা প্রদান


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১০, ২০২২, ১২:০৭ অপরাহ্ন / ১০৭
ঈশ্বরদীতে অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীরের বিদায় সংবর্ধনা প্রদান

মামুনুর রহমান, ঈশ্বরদী (পাবনা) ->>

০৯/০১/২০২২ রোজ বুধবার সন্ধায় ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরের যশোর জেলায় অতিরিক্ত পুলিশ সুপার পদে বদলি হওযায় ঈশ্বরদী থানার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

ঈশ্বরদী থানার হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাসুদ আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ওসি তদন্ত হাদিউল ইসলাম, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম, ইমরুলকায়েস ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের সভাপতিত্বে অন্যদের মধ্যে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুন্ডু, সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, পুলিশ পরিদর্শক রুহুল আমিনসহ পুলিশ কর্মকর্তারা বক্তব্য দেন।

বক্তারা ফিরোজ কবীরের কর্মজীবনের প্রশংসা করে উত্তোরোত্তার সমৃদ্ধি কামনা করেন। হঠাৎ করে অনেকটা আকর্স্মিকভাবে পরিপাটি ও সুন্দর পরিবেশে বিদায় সংবর্ধংনা অনুষ্ঠানের আয়োজন করায় অতিথিরা ভুঁয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ ও শেষে বিদায়ী অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়।অনুষ্ঠান পরিচালনা করেন ঈশ্বরদী থানার তদন্ত ওসি হাদিউল ইসলাম।