ArabicBengaliEnglishHindi

ঈশ্বরদীতে গরু-মহিষ দিয়ে পাটক্ষেত খাওয়াইয়ে ১০ লাখ টাকার ক্ষতি সাধন


প্রকাশের সময় : জুন ৭, ২০২২, ৩:০২ অপরাহ্ন / ৬৪
ঈশ্বরদীতে গরু-মহিষ দিয়ে পাটক্ষেত খাওয়াইয়ে ১০ লাখ টাকার ক্ষতি সাধন

ঈশ্বরদী প্রতিনিধি (পাবনা)->>
ত্রিশ বিঘা চরের জমির ফলনশীল পাট খাওয়াইয়ে ও পদদলিত করে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি করার দৃষ্টান্ত মূলক শাস্তি ও ক্ষতি পূরণের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

একাধিকবার রাষ্ট্রীয় পদক প্রাপ্ত পাট চাষী ও ভেড়ামারার গোলাপনগর গ্রামের শাহানুর আলম শান্টু মঙ্গলবার সকালে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এসময় আনসার মাঝি ও মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শাহানুর আলম শান্টু অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তি ও ক্ষতিপূরণ দাবিতে অভিযোগ করে বলেন,পাট চাষ বৃদ্ধির লক্ষ্যে আমি ভেড়ামারা ও ঈশ্বরদী এলাকায়র পদ্মার চরে আবাদি জমি লীজ নিয়ে পাট চাষ ও পাটবীজ উৎপাদন করি। কিন্তু গত ২জুন থেকে ৫জুন/২২ ইং তারিখ বিকেল পাঁচ মধ্যে শত্রুতা বশত: এবং পরিকল্পিতভাবে ও আক্রোশ মূলকভাবে ৩০ বিঘা জমির ফলনশীল পাট বাথানের গরু-মহিষ দিয়ে খাওয়াইয়ে ও পদদলিত করে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি করা হয়েছে।

মাজদিয়া ঘোষ পাড়ার হারুন মোল্লার নেতৃত্বে পাট ফসল ও বীজের ক্ষতি করা হয়। খবর পাওয়ার পর হারুন মোল্লাদের বাধা- নিষেধ করলে উল্টো তারা আমাকেই নানা রকম ভয়ভতি দেখিয়ে হুমকি ধামকি দেয়।

পরে কোন উপায় না পেয়ে হারুন মোল্লাসহ ১২ জনকে আসামি করে গত ৬ জুন বিকেলে ঈশ্বরদী থানায় এবং ইউএনও অফিসে অভিযোগ দাখিল করেছি।