ArabicBengaliEnglishHindi

উপ-নির্বাচনে ৭ নং গুয়ারেখা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থীর পরিচিতি কর্মীসভা


প্রকাশের সময় : জুলাই ৪, ২০২৩, ৬:৫৬ অপরাহ্ন / ৩২১
উপ-নির্বাচনে ৭ নং গুয়ারেখা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থীর পরিচিতি কর্মীসভা

পিরোজপুর প্রতিনিধি ->>
পিরোজপুর জেলার স্বরূপকাঠি উপজেলায় ৭নং গুয়ারেখা ইউনিয়নের আসন্ন উপনির্বাচন উপলক্ষে একুশগ্রাম সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে বিকাল ৪:৩০ এ ৭নং গুয়ারেখা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ কর্তিক মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক চেয়ারম্যান ভীড় মুক্তিযোদ্ধা জনাব মো. রব সিকদারের পুত্রবধু জনাব ফারজানা আক্তারের পরিচিতি ও কর্মীসভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় অতিথিদের আসন আলোকিত করেন কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান, বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা আওয়ামী লীগের সদস্য জনাব আজম খান, জেলা আওয়ামিলীগের অন্যতম নেতা জনাব সাজ্জাদ সাকিব বাদশা, জাতীয় সংসদের সাবেক নেতা সাহালম স্যার, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কানাইলাল বিশ্বাস, স্বরূপকাঠি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ শহিদুল আহসান,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম. মইনুল ইসলাম মুইন, আরও উপস্থিত ছিলেন জেলা উপজেলা ও ইউনিয়নের নেত্রিবৃন্দ। সভায় স্বরূপকাঠি উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল আহসান বলেন এলাকার উন্নয়ন করতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে। তিনি গুয়ারেখাবাসিকে নৌকা মার্কায় ভোট দিয়ে ফারজানা আক্তারকে জয়যুক্ত করার আহ্বান জানান। গুয়ারেখা ইউনিয়নটি একটি অনুন্নত এলাকা। এখানে রাস্তা-ঘাট ব্রিজ থেকে শুরু করে নানানকিছুতেই রয়েছে প্রচুর সমস্যা। জনাব রব শিকদার ২০০১ সালে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ৭নং গুয়ারেখা ইউনিয়নের বিভিন্ন যায়গায় উন্নতির ছোয়া লাগান।

চেয়ারম্যান পদপ্রার্থী জনাব ফারজানা আক্তার বলেন তার শ্বশুর জনাব রব শিকদার মৃত্যুর পরে গুয়ারেখাবাসি অভিভাবক শুন্য হয়ে পরায় তিনি জনাব রব শিকদারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য গুয়ারেখাবাসির পাসে থাকতে চান। তিনি জানান তাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে সে জনগনের জন্য অসাম্প্রদায়িক চেতনায় সান্তি বয়ে আনবেন। বিভিন্ন নেতৃবৃন্দের বক্তৃতাতার সাথে সন্দা ৮ টায় সভার সমাপ্তি ঘটে।