ArabicBengaliEnglishHindi

একজন ভালো মানুষের গল্প


প্রকাশের সময় : এপ্রিল ২১, ২০২২, ৪:১৪ অপরাহ্ন / ২৮৬
একজন ভালো মানুষের গল্প

সবুজ খান মির্জাপুর প্রতিনিধি ->>

একজন সাবেক কৃতি ফুটবল খেলোয়াড়। একজন সাধা মনের মানুষ। যিনি খেলাধুলা ভালোবাসেন। বহুদিন ফুটবলের সাথে জড়িত ছিলেন।

এক সময় জাতীয় দলের খেলোয়াড়দের সাথে ফুটবল খেলেছেন।পজিশন ছিল গোলরক্ষক।এলাকায় সুনাম অর্জন করেছে ফুটবল খেলে।বর্তমানে তিনি টাংগাইল ন্যাশনাল টীমের সাথে জড়িত আছেন।সর্বক্ষণ খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকেন তিনি আমাদের মসদই গ্রামের সন্তান তাকে নিয়ে অহংকার করা যায়। তিনি হলেন মোবারক উল্লা খান (টয়)।

তিনি মসদই জনকল্যাণ সংঘের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। একবার নয় দুই বার নয় বহু দিন ধরে মসদই জনকল্যাণ সংঘের সাথে জড়িত আছেন। মসদই জনকল্যাণ সংঘের সাথে জড়িত হয়ে মসদই জনকল্যাণ সংঘ আয়োজিত সকল ব্যস্ততায় খেলাধুলা হলে শত মাঝে মসদই জনকল্যাণ সংঘের সকল কাজে অংশ নেন।

মসদই জনকল্যাণ সংঘ আয়োজিত কয়েকটি এম সি এল ঐিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে।প্রতিটি খেলায় তাঁর অক্লাত পরিশ্রম করে সেই সব খেলার সফলতা অর্জন করে মসদই জনকল্যাণ সংঘকে উপহার দিয়েছেন। তার পরিশ্রম দিয়ে মসদই জনকল্যাণ সংঘ কে অনেক দুর এগিয়ে নিয়ে এসেছে।

আজ টাংগাইল জেলা মির্জাপুর উপজেলা ওয়াশী ইউনিয়ন মসদই এক নামে পরিচিত লাভ করেছে। মসদই সামাজিক কাজে মসদই রাস্তার উন্নয়ন কাজে মসদই সামাজিক বিচার কাজে তাকে ডাকলেই পাওয়া যায় টয় কে।ভালো কাজের জন্য ভালো কিছু করার জন্য গ্রামের ছোট বড় সকলেই সাথে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে বসবাস করার ইচ্ছুক আছে তার। ভালো থাকবেন সামনে আরো ভালো কিছু আয়োজন করে মসদই বাসী কে উপহার দিবেন এটাই আমাদের কাম্য মোঃ সবুজ খান সাংবাদিক।