ArabicBengaliEnglishHindi

এবার দুর্গাবেশে ধরা দিলেন অপু বিশ্বাস


প্রকাশের সময় : অগাস্ট ২৬, ২০২২, ৯:৪১ অপরাহ্ন / ৪৩
এবার দুর্গাবেশে ধরা দিলেন অপু বিশ্বাস

শোবিজ ডেস্ক ->>
দুর্গাপূজার অপেক্ষায় দিন গুণছেন হিন্দু ধর্মালম্বীরা। কলকাতাজুড়ে পূজার প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন উদ্যোক্তারা।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

আর তাতে এবার যুক্ত হয়েছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। কারণ সেখানকার দুটো পূজার মুখ হয়েছেন এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছেÑকাঁকুড়গাছি যুবকবৃন্দ ও ৬৯ তপসিয়া গেট ঘোষণা করেছে, এ বছর তাদের পূজার মুখ হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সম্প্রীতির বার্তা নিয়ে কলকাতায় দুর্গাবেশে ধরা দিলেন অপু বিশ্বাস।

এ কাজের জন্য কোনো পারিশ্রমিক নেননি তিনি। প্রথমবার কলকাতায় পূজা উদযাপন করবেন অপু বিশ্বাস। তা জানিয়ে এ চিত্রনায়িকা বলেনÑ‘এ বছর দুটি পূজার মুখ ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছি। বাংলাদেশেও আমরা দুর্গাপূজা উদযাপন করি। তবে এবারই প্রথম কলকাতায় পূজা কাটাব।’ সম্প্রতি কলকাতার দুই পূজা ম-পে দুর্গার সাজে হাজির হয়েছিলেন অপু বিশ্বাস।

দুই রূপে ফ্রেমবন্দি হন তিনি। একটিতে দেখা যায়, তার পরনে লাল বেনারসি। তার সঙ্গে মানানসই স্বর্ণের গহনা। গলায় পদ্মফুলের মালা।

অন্যটিতে ধরা দিয়েছেন, লাল পাড় সাদা শাড়ি, গলায় রুদ্রাক্ষের মালা পরে। উল্লেখ্য, কলকাতার নির্মাতা সুবীর ম-ল পরিচালিত ‘আজকের শর্টকাট’ সিনেমার মাধ্যমে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে অপু বিশ্বাসের।

এ সিনেমার প্রচারের কাজে কয়েক দিন আগে কলকাতায় গিয়েছেন তিনি। আপাতত সেখানে অবস্থান করছেন এই নায়িকা।