ArabicBengaliEnglishHindi

কন্যাসন্তানের মা হলেন ক্লোজআপ তারকা পুতুল


প্রকাশের সময় : জুন ২১, ২০২২, ১২:৩৩ অপরাহ্ন / ১৩৯
কন্যাসন্তানের মা হলেন ক্লোজআপ তারকা পুতুল

শোবিজ ডেস্ক ->>
কন্যাসন্তানের মা হলেন কণ্ঠশিল্পী সাজিয়া সুলতানা পুতুল৷ সোমবার দিবাগত রাত বারোটার দিকে প্রথম সন্তানের জন্ম দেন এই গায়িকা। বর্তমানে মা-মেয়ে দুজনেই সুস্থ আছেন। এরই মধ্যে সন্তানের নাম ঠিক করেছেন পুতুল ও তার স্বামী সৈয়দ রেজা আলী। তার মেয়ের নাম রেখেছেন হারমনি সৈয়দা গীতলীনা।

নতুন অতিথির আগমনে ভীষণ খুশি পুতুল। তিনি বলেন, আল্লাহর রহমতে কন‌্যাসন্তানের মা হয়েছি। প্রতিটি নারীর কাছে এটি অন্যরকম এক অনুভূতি। সবাই আমাদের জন‌্য দোয়া করবেন।

পুতুল বলেন, সন্তান জন্মাবার কথা ছিল আরো অন্তত তিন সপ্তাহ পর; মানসিক শারীরিক আবেগিক আর মনস্তাত্ত্বিক প্রস্তুতিটুকু সেই সময়কে মাথায় রেখে। অথচ শেষ রাতে, পৃথিবীর আলো ফুটবার আগেই, টের পেতে থাকলাম অপেক্ষা করতে সে আর রাজি নয় মোটেই! পৃথিবীর আলোয় আসতে তার প্রস্তুতি আমার চেয়ে বেশি! সময়ের আগেই জন্ম নিলো আমার কন্যা গীতলীনা।

গায়িকা বলেন, জীবনে তার কাজের ভেতর দিয়ে নিজেকেও যেনো প্রমাণ করতে পারে সময়ের চেয়ে এগিয়ে থাকা একজন মানুষ হিসেবে, সেই প্রার্থনা আর আশীর্বাদ রাখবেন সবাই। আর সৃষ্টিকর্তা যেভাবে আমাকে আশীর্বাদপুষ্ট রেখেছেন আর করে চলেছেন সবকিছু দিয়ে সমস্ত কিছু দিয়ে, তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের ব্যর্থ প্রয়াস আমার সব গান আর লেখালিখি, আজীবন আমৃত্যু।

গত বছরের বাংলা নতুন বছরের প্রথম দিন (১৪ এপ্রিল) বিয়ে করেন পুতুল। দীর্ঘদিনের বন্ধু-সঙ্গীত পরিচালক সৈয়দ রেজা আলী হয়েছেন জীবনসঙ্গী। আর বিয়ের পর প্রথম ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুনেই এই গায়িকা জানান, মা হচ্ছেন তিনি। তাদের ভালোবাসার সন্তান আসছে।

উল্লেখ্য, ২০২১ সালের ১৪ এপ্রিল কঠোর লকডাউন ও পবিত্র রমজান মাস শুরুর আগের রাতে ঘরোয়া আয়োজনে সৈয়দ রেজা আলীকে বিয়ে করেন পুতুল। তার বর অস্ট্রেলিয়ার এটি ব্যাংকে কর্মরত এবং তিনি গিটারিস্টও।