ArabicBengaliEnglishHindi

কলকাতায় টেলিসিনে অ্যাওয়ার্ড পেলেন তাসনিম আনিকা


প্রকাশের সময় : মে ১৬, ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন / ৫৩
কলকাতায় টেলিসিনে অ্যাওয়ার্ড পেলেন তাসনিম আনিকা

শোবিজ ডেস্ক ->>
কলকাতায় রবীন্দ্র সরোবরের নজরুল মঞ্চে শনিবার (১৪ মে) অনুষ্ঠিত টেলিসিনে অ্যাওয়ার্ড লাভ করেছেন কণ্ঠশিল্পী তাসনিম আনিকা।‘টেলি সিনে অ্যাওয়ার্ড’-১৯ তম আসরে ‘নোলক’ সিনেমার ‘জলে ভাসা ফুল’ গানটির জন্য শ্রেষ্ঠ সংগীতশিল্পী হিসেবে এ অ্যাওয়ার্ড পেয়েছেন তাসনিম আনিকা।

কলকাতর টেলিসিনে অ্যাওয়ার্ড’-এর ১৯তম আসরে কলকাতার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়,ঋতুপর্ণা সেনগুপ্ত মতো তারকাদের পাশাপাশি বাংলাদেশ থেকে হাজির হয়েছিলেন রুনা লায়লা, আলমগীর, মমতাজ, আরিফিন শুভ, মীর সাব্বির,আজমেরী হক বাঁধন, ববি হক, সোমনুর মনির কোনাল প্রমুখ। জমকালো এই অনুষ্ঠানে এবার আজীবন সম্মাননা জানানো হয়েছে আলমগীর ও রুনা লায়লাকে।

এ পুরস্কার প্রাপ্তির অনুভূতি প্রসঙ্গে জানতে চাইলে তাসনিম আনিকা বলেন, ‘ধন্যবাদ টেলি-সিনে অ্যাওয়ার্ড সোসাইটিকে এমন একটি সম্মাননায় ভূষিত করার জন্য।কারণ এটি ছিল আমার প্রথম প্লেব্যাক। বাংলাদেশ গিয়ে কলকাতায় দুই বাংলার কিংবদন্তি তারকাদের উপস্থিততে এমন একটি অনুষ্ঠানে অ্যাওয়ার্ড গ্রহণ করায় সত্যি আবেগে আপ্লুত হয়েছি। সংগীত জীবনের শুরু থেকেই চেষ্টা করেছি ভালো কিছু জন্য অপেক্ষা করার।

সেই অপেক্ষা ফল এটি।সামনে হয়তো আরও ভালো কিছু অপেক্ষা। পাশাপাশি বলতে চাই আমার মতো একজন অতি সাধারণ শিল্পীকে শ্রেষ্ঠত্বর পুরস্কার দেয়ায় আমি আননন্দিত, গর্বিত। আমার এই আন্তর্জাতিক প্রাপ্তি আমার অগ্রজ যারা আছেন তাদের সবাইকে উৎসর্গ করলাম। আমার জন্য সবাই দোয়া করবেন যাতে আরও ভালো একজন শিল্পী হতে পারি আর ভবিষ্যতে সুন্দর-সুন্দর গান উপহার দিতে পারি আপনাদেরকে।

তাসনিম আনিকা আরও বলেন,করোনা কারণে বিগত তিন বছরের টেলি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠিত একসঙ্গে হয়েছে গতকাল কলকাতার নজরুল মঞ্চে। তাই এবারের অনুষ্ঠানটি বেশ জমকালো আয়োজন ছিল।এবারের আসরে বাংলাদেশ থেকে ২০১৯ সালের জন্য সেরা প্লেব্যাক কণ্ঠশিল্পী হিসেবে আমি সম্মাননা পেয়েছি। আমার সঙ্গে ২০২০ ও ২০২১ সালের জন্য কোনাল এবং মমতাজ আপু সেরা গায়িকার পুরস্কার পেয়েছেন।

আমার প্রথম প্লেব্যাক নোলক সিনেমায়।আর এ সিনেমায় অভিনয় করেছিলেন শাকিব খান ও ববি হক। জলে ভাসা ফুল গানটিতে আমার সঙ্গে কণ্ঠ দিয়েছেন এবং সংগীত পরিচালক ছিলেন হৃদয় খান।নোলক ছবির পরিচালকসহ সংশ্লিষ্ট সবাই কৃতজ্ঞতা এমন একটি ভালো কাজের সঙ্গে আমাকে যুক্ত করার জন্য।