ArabicBengaliEnglishHindi

কাজিপুর থানার নবাগত ওসি সাংবাদিকদের সহযোগিতা চাইলেন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৫, ২০২২, ১০:৩৯ অপরাহ্ন / ১০২
কাজিপুর থানার নবাগত ওসি সাংবাদিকদের সহযোগিতা চাইলেন

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি ->>

সিরাজগঞ্জের কাজিপুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্তের সাথে সাংবাদিকদের এক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। শনিবার)৫ ফেব্রুয়ারি) দুপুরে তার নিজ কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেলে তিনি কাজিপুর থানায় যোগদান করেন।

এসময় আইনশৃঙ্খলা রক্ষায় কাজিপুরে কর্মরত সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা প্রত্যাশা করেন নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত বলেন পুলিশ আর সাংবাদিক এক হয়ে কাজ করলে সমাতে অপরাধ প্রবণতা অনেক কমে আসবে। সাংবাদিকের সঠিক তথ্য আমাদের কাজের ক্ষেত্র অনেক সহজ করে দেয়। তাদের গঠনমূলক লেখনি আমাদের শানিত করে। ভালো কাজে যেমন তারা ভালো প্রশংসা করবে তেমনি আমাদের খারাপ কিছু পেলে তারা তাও তুলে ধরবে। এতে করে মানুষের মনে একটা আস্থার জায়গা সৃষ্টি হবে বলে তিনি জানান। ওসি আরও জানান, আইনশৃঙ্খলা রক্ষায় একজন সাংবাদিকের বলিষ্ঠ ভূমিকা রয়েছে। তাই সাংবাদিকদের সাথে নিয়েই অপরাধ নির্মূ লে কাজ করে যেতে চাই।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, কাজিপুর থানার নবাগত পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেব খাঁন, কাজিপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী (করতোয়া), সাধারণ সম্পাদক আব্দুল জলিল (কালের কণ্ঠ), টিএম কামাল (যমুনা প্রবাহ), মিজান রহমান (চ্যানেল সিক্স) আব্দুর রহিম (জনতার বাংলা) আশরাফুল আলম (আজকের পত্রিকা), আব্দুস সোবহান (খোলা কাগজ), শফিকুল ইসলাম (ভোরের কাগজ), এনামুল হক মনি (আজকের জনবাণী), আনোয়ার হোসেন (আলোকিত সকাল ), মিজানুর রহমান মিনু(পদ্মা সংবাদ) প্রমুখ।