ArabicBengaliEnglishHindi

কানারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষীকাকে বিদায়ী সংবর্ধনা


প্রকাশের সময় : মে ১৫, ২০২২, ১:৫২ অপরাহ্ন / ৯৬
কানারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষীকাকে বিদায়ী সংবর্ধনা

আলতাফ হোসেন অমি ->>
ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানার হযরতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী কানারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষীকা জনাবা আফরোজা খানম আপাকে অবসর জনিত বিদায় সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

১৪ মে শনিবার সকালে ১১টার সময় কানারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অডিটোরিয়াম রুমে অনুষ্ঠিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান।

সহকারী শিক্ষক মোঃ বেলায়েত এর পরিচালনায় অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোঃ আবুল কাশেম ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক একে এম রফিকুল ইসলাম হিল্টন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজ যিনি আমাদের মাঝ থেকে অবসর জনিত বিদায় নিচ্ছেন তিনি হলেন প্রধান শিক্ষীকা জনাবা আফরোজা খানম আপা ।

 

তিনি ছিলেন একজন বিশাল গুনের অধিকারি। যার অবদান শুধু কানারচরেই নয় পুরো কেরানীগঞ্জ উপজেলায় তার সুনাম রয়েছে। তার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে আমি তার দীর্ঘ হায়াত কামনা ও সকলের নিকট দোয়া চাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম সেলিম, আব্দুল মান্নান সহ-সভাপতি হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগ, আমীর হোসেন প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগ, মোঃ তামিজ উদ্দিন শ্রম বিষয়ক সম্পাদক হযরতপুর ইউনিয়ন আওয়ামী, আরও উপস্থিত ছিলেন, জালাল মিয়া,শরাফত আলী,হাজী মোস্তফা, নওয়াব মিয়া ডাক্টার, মোঃ নয়া মিয়া সেনা সদস্য , বকুল মিয়া,সালাম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন কানারচর সরাসরি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষীকা জনাবা হাজেরা খাতুন, সহকারী শিক্ষীকা ফেরদৌসী ইসলাম, সহকারী শিক্ষীকা শামীমা নাসরিন, সহকারী শিক্ষীকা আসমাউল হুসনা, এবং সকল শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ, সবশেষে প্রাক্তন শিক্ষার্থীরাও ফুল দিয়ে বড়ন করে বিদায় জানায় জনাবা আফরোজা খানম আপাকে।