ArabicBengaliEnglishHindi

কার সঙ্গে প্রেম করছেন নাগা চৈতন্য?


প্রকাশের সময় : জুন ২১, ২০২২, ৭:২৯ অপরাহ্ন / ৪৮
কার সঙ্গে প্রেম করছেন নাগা চৈতন্য?

শোবিজ ডেস্ক ->>
ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্য। গত বছর অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে চার বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তিনি। শোনা যাচ্ছে, আবারও এক নায়িকার প্রেমে পড়েছেন এই অভিনেতা।

সামান্থার সঙ্গে ডিভোর্সের পর থেকেই গুঞ্জন চাউর হয় যে, দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নাগা। তবে এবার নাকি তিনি কোনো অভিনেত্রীকে বিয়ে করতে চাইছেন না।

কিন্তু ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘মেজর’ ও ‘মেড ইন হ্যাভেন’ সিনেমাখ্যাত অভিনেত্রী শোবিতা ঢুলিপালার সঙ্গে প্রেম করছেন ‘মজিলি’ অভিনেতা।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, হায়দরাবারের জুবিলি হিলসে অবস্থিত তার নতুন বাড়ি দেখাতে শোবিতাকে নিয়ে গিয়েছেন নাগা। তাদের বেশ ঘনিষ্ঠভাবেই দেখা গেছে।

সেখানে কয়েকঘণ্টা থাকার পর একই গাড়িতে তারা বের হয়ে যান। এ ছাড়া মেজর সিনেমার প্রচারের জন্য যে হোটেলে শোবিতা ছিলেন সেখানে একাধিকবার নাগাকে দেখা গেছে।

এখানেই শেষ নয়, এই অভিনেত্রী এবার তার জন্মদিনও হায়দরাবাদে উদযাপন করেছেন। এর আগে গত বছর ২ অক্টোবর ডিভোর্সের ঘোষণা দেন সামন্থা ও নাগা চৈতন্য।

তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ নামের সিনেমার সেটে তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনাও কম হয়নি।

সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আলোচিত নাগা ও সামান্থা।