ArabicBengaliEnglishHindi

কালিয়াকৈরে অস্ত্রসহ ৭ ডাকাত আটক


প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২২, ৮:৪২ অপরাহ্ন / ৫৮
কালিয়াকৈরে অস্ত্রসহ ৭ ডাকাত আটক

স্বপন সরকার,কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি ->>
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকা থেকে সংঘবদ্ধ ডাকাত দলের ৭ সদস্যকে অস্ত্রসহ আটক করেছে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে উপজেলার চান্দরা কালামপুর সড়কে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খানের নেতৃত্বে পুলিশের উপ পরিদর্শক আনোয়ার হোসেন, উপ পরিদর্শক জামিনুর রহমান ও উপ পরিদর্শক আজিম হোসেনসহ একদল পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দূর্ধষ ডাকাতদল পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে শিল্পীকুঞ্জ রিসোর্টের পাশের গজারী বন থেকে ৭ জনকে আটক করেন। এসময় ডাকাতদের কাছ থেকে বিভিন্ন দেশীয় অস্ত্র ও কয়েকটি মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ।

আটককৃতরা হলো – জামালপুর সদর থানার নান্দিনা এলাকার মৃত. হুমায়ুনের ছেলে রাজু আহমেদ রাজ্জাক(৩৫), গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকার স্থানীয় সতেন বর্মণের ছেলে বিপিন বর্মণ(৩২), গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার হাবিবপুর এলাকার কাঞ্চন সিকদারের ছেলে এরফান সিকদার(২৩), গাজীপুর জেলার কাপাশিয়া উপজেলার ডুমদিয়া এলাকার হাবিজ উদ্দিনের ছেলে নাজমুল হাসান(৩০), ঢাকা জেলার আশুলিয়া থানার তেলিবাজার সোহাগীর টেক এলাকার ফেরদৌসের বাসার ভাড়াটিয়া সাইফুল মোলস্না(৫২), লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার মধ্যপাল রায় এলাকার মৃত আনোয়ারের ছেলে মাহফুজ রানা(২২), ঢাকা জেলার ধামরাই উপজেলার বারিন্দা এলাকার মৃত. আব্দুর রহিমের ছেলে সামসুদ্দিন(৫৫)।

এদিকে কালিয়াকৈর পৌরসভার ওই এলাকায়(কালামপুর ও বকতারপুর) ডাকাতদল বেপরোয়া হয়ে উঠেছিল। তারা গত ১৫ দিনে অপহরণের পর মুক্তিপণ নিয়ে ৭ জনকে মারপিট করে বনের ভিতর ছেড়ে দেয়। এ নিয়ে গত বুধবার সংবাদ সারাবেলা পত্রিকাসহ কয়েকটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশ হলে পুলিশ প্রশাসন ডাকাতদের ধরতে জোড় চেষ্টা চালিয়ে আসছিল।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আকবর আলী খান জানান, আটককৃতদের নামে মামলা দিয়ে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে এবং তাদের অন্যান্য সহযোগীদের আটকের চেষ্টা চলছে।