ArabicBengaliEnglishHindi

কালিয়াকৈরে এক যুবকের রহস্যজনক মৃত্যু,ঝুলন্ত লাশ উদ্ধার


প্রকাশের সময় : মে ৮, ২০২২, ১২:৪৫ অপরাহ্ন / ৬৫
কালিয়াকৈরে এক যুবকের রহস্যজনক মৃত্যু,ঝুলন্ত লাশ উদ্ধার

স্বপন সরকার কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ->>

গাজীপুরের কালিয়াকৈরে টান কালিয়াকৈর এলাকা থেকে সাদ্দাম হোসেন নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল ( ০৭ মে) শনিবার রাত সাড়ে টার দিকে নিজ ঘরের একটি রুম থেকে ওই যুবকের লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। নিহত সাদ্দাম হোসেন (৩২) উপজেলার টান কালিয়াকৈর এলাকার সলু মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, জম্মের পর পরই সাদ্দাম হোসেন তার জন্মদাত্রী মাকে হারান। এর পূর্বে বাবা আরো দুটি বিয়ে করেন। অনেক কষ্টে মা হারানোর পর সৎ মা ও সৎ ভাইবোনদের সাথে অবহেলায় নিপিড়নে বড় হয় সাদ্দাম। পড়া লেখায়ও খুব ভাল ছিল সে।উপজেলার আনসার একাডেমিতে অর্নাসে পড়া-শোনা চলছিল সাদ্দামের। পড়া শোনার টাকা জোগাতে বাবার সাথে ও নিজে বিভিন্ন রকমের কাজ করতো। তবে সৎ ভাই সোহেল ও পরিবারের অনেকেই দাবী করতো সৎ ভাই সোহেলের স্ত্রী সুমির সাথে সাদ্দাম কোন কথা বললে সাদ্দামকে সন্দেহের চোখে দেখতেন পরিবারটি। এনিয়ে পরিবারে মাঝে মাঝে ঝগড়াঝাটি ও সালিশ হতো। এলাকাবাসীও এ বিষয়ের অনেক বার এ নিয়ে বৈঠক করেন। তবে এবারের ঈদুল ফিতরের নামাজের পর সাদ্দাম কোথায় চলে যাই কেউ বলে পারেনি। এছাড়াও সাদ্দামের বাড়ীর লোকজন সাদ্দামের আর খুজ খবর রাখেনি।

করেনি থানায় কোন জিডি। সাদ্দাম নিখুজ এবিষয়ে কাউকেই অবগত করেনি পরিবারটি। তিন দিন পর গতকাল শনিবার সন্ধ্যায় সাদ্দাম হোসেনের ঘরের ভেতর থেকে দুর্গন্ধ বের হলে বাড়ীর লোকজন ঘরের ভেতর সাদ্দামের লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিজ ঘরের আড়ার সাথে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করে। তবে লাশটির পা মাটির সাথে স্পর্শে থাকায় ও তিন দিন নিখুঁজ থাকার সত্বেও পরিবার কেন? তার কোন খুঁজ খবর রাখেনি। এনিয়ে এলাকাবাসী মৃত্যুটি রহস্যজনক মনে করছে। এছাড়াও তার পাশের রুমে সৎ মার পরিবার থাকে তারা কি আগে থেকে কোন সাড়াশব্দ ও গন্ধ পায়নি? বলছে এলাকাবাসী।

নাম প্রকাশের অনিচ্ছুক জনপ্রতিনিধি ও এলাকাবাসী জানান, সৎ ভাই সোহেলের স্ত্রী সুমির সাথে সাদ্দামের কোন একটা সম্পর্ক ছিল। যা নিয়ে পরিবারে মাঝে মাঝে ঝগড়াঝাটি হতো, সালিশ হতো। বিষয়টি একে বারে হালকা ভাবে দেখলে হবে না। এছাড়া লাশটির পা মাটির সাথে স্পর্শে ছিল। এবং তিন দিন নিখুঁজ থাকার সত্বেও পরিবার কেন? কোন খুঁজ খবর রাখেনি সাদ্দামের। এটা একটি রহস্যজনক মৃত্যু। এছাড়াও তার পাশের রুমে সৎ মা থাকে তারা কি আগে থেকে কোন সাড়াশব্দ ও গন্ধ পেল না।

কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শন (এসআই) আব্দুস সালাম বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তবে আত্মহত্যার না কি হত্যা, তা এখনো জানা যায়নি। ময়নাতদন্তের পর সঠিক বিষয়টি যেনে আইনগত ব্যবস্থা নেয়া হবে।