ArabicBengaliEnglishHindi

কালিয়াকৈরে জমি নিয়ে বিরোধ আহত ৪


প্রকাশের সময় : জুলাই ১৮, ২০২২, ৮:০৯ অপরাহ্ন / ৬৩
কালিয়াকৈরে জমি নিয়ে বিরোধ আহত ৪

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি ->>
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মধ্যপাড়া ইউনিয়ন জামালপুর গ্রামে জমি জবর দখলের জেরে আহত ৪, স্থানীয় সুএে জানা যায়, কালিয়াকৈরে উপজেলার মধ্যপাড়া ইউনিয়ন জামালপুর গ্রামে জমি জবর দখলের জেরে ৪ জন আহত হয়। তারা হলেন, হুরনা খাতুন (৬০) দুই মেয়ে সহ এক ছেলে আহত হয়।

১৪/০৭/২২ তাং দুপুর ০২.৩০ ঘটিকার সময় জমি জবর দখলের চেষ্টা করিয়া জমিতে থাকা ৩০/৩৫ টি ফলের গাছ কাটিয়া প্রায় ১০০,০০০ টাকা ক্ষতিসাধন করে।আমি হুরনা বেগম ও আমার তিন সন্তানরা জমি দখলে বাধা দিতে গেলে আমাদের জমিতে দাঙ্গা-হাঙ্গামা ও মারপিট করে চলে যায়। জমি জবর দখলের চেষ্টা করে বিভিন্ন ধরনের হুমকি দিয়া আসে, আমি কালিয়াকৈর থানায় একটি অভিযোগ করেছি।

তারা হলেন, আরিফ হোসেন (৪৫),মোঃ মহির উদ্দিন (৪৭), উভয় পিতা মৃত সবুর উদ্দিন,মো : তানিয়াল হোসেন (৩০), পিতা মৃত কফিল উদ্দিন, মো: জোবায়ের (২৫), মো: উজ্জ্বল হোসেন(২৩), উভয় পিতা মো :মহির উদ্দিন, মো: ফয়সাল( ২০) পিতা আরিফ হোসেন, বাদশা মিয়া (৫০) পিতা মৃত সামাদ মিয়া, সিরাজুল ইসলাম, পিতা মৃত মজিদ সরকার সাং জামালপুর, থানা কালিয়াকৈর, জেলা গাজীপুর।

আরিফ হোসেন তার বক্তব্যে জানান,আমি সহ এলাকার কোন লোকজন তাদের সাথে কোন ধরনের হুমকি ও মারপিট করিনাই।এটা সম্পন্ন বানোয়াট। আমার জমির ছোট গাছ আমি কেটেছি।এই বিষয়ে শুনছি কালিয়াকৈর থানায় একটি অভিযোগ হয়েছে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মোঃ হাসান বলেন,অভিযোগের কপি পেয়েছি তদন্ত চলমান।