ArabicBengaliEnglishHindi

কালিয়াকৈরে ভূয়া কাজী রাকিবের সরকারি নিয়মের তোয়াক্কা নেই


প্রকাশের সময় : জুন ২১, ২০২২, ৯:১১ অপরাহ্ন / ৭৫
কালিয়াকৈরে ভূয়া কাজী রাকিবের সরকারি নিয়মের তোয়াক্কা নেই

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ->>
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ৭ নং ওয়ার্ডে হরিণহাটি এলাকায়, এপেক্স ফুটওয়্যার সংলগ্ন এলাকায় ভুয়া কাজী রাকিব নামে কাগজ পত্র বিহীন বিবাহ বিচ্ছেদের কাজ চলছে।

রমরমা বিয়ে বাণিজ্য,সরকার বার বার বিভিন্ন মিডিয়ার মাধ্যমে জানান দেন, ১৮ বছরের নিচে বিয়ে দেওয়া যাবেনা,সরকারের ঘোষনা ও বয়সের তোয়াক্কা না করে বিবাহ সম্পন্ন করে হাতিয়ে নিচ্ছে নগদ অর্থ।

হাফেজ মোঃ মঞ্জুরুল ইসলামের নামে কাজী অফিসটি থাকলেও বিয়ে পড়াচ্ছে কথিত কাজী রাকিব হোসেন। আব্দুস সালাম নামে এক ব্যক্তির বিবাহ সম্পন্ন করেন কথিত এই কাজী মোঃ রাকিব হোসেন যার কোন বৈধ কাগজ পত্র দেখাতে পারেন নি।

ভুয়া জন্ম সনদপএের কোন যাচাই বাছাই না করেই এই বিবাহ সম্পন্ন করেন কথিত কাজী রাকিব হোসেন। এলাকাবাসী সূএে জানা যায়, রাকিব হোসেন এই কাজী অফিস এবং এই এলাকার সকল বিবাহ বিচ্ছেদের কাজ করেন, এলাকাবাসী তাকেই কাজী হিসেবে চিনেন।

এবং অফিসের ব্যানারে যে ফোন নম্বর আছে তাও অন্যজনের, তথ্য নিয়ে জানাযায় কথিত কাজী রাকিব হোসেন, হাফেজ মোঃ মঞ্জুরুল ইসলামের সম্পর্কে ভাতিজী জামাই, রাকিব কালিয়াকৈর থানার বরিয়াবহ গ্রামের সাঈদ আলীর ছেলে সে দীর্ঘদিন যাবৎ এই অফিসে বিবাহ ও বিচ্ছেদের ও কোর্ট ম্যারেজের বিভিন্ন পাত্র পাত্রীদের সঙ্গে কন্টাক্ট করেন।